• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

জোভানের অভিযোগের জবাবে মুখ খুললেন ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০১:০৯ পিএম
জোভানের অভিযোগের জবাবে মুখ খুললেন ফারিণ
ফারহান আহমেদ-তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

করোনা মহামারির সময় থেকেই দেশের ওটিটি প্ল্যাটফর্মের যেন জোয়ার বইছে আর ভাটা নেমেছে নাটকে। এখন ছোট পর্দার অনেকেই নাটক ছেড়ে মন দিয়েছেন ওয়েব ফিল্ম বা ওয়েব সিরিজে। সম্প্রতি ওটিটি সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিরুদ্ধে নাটকে অবজ্ঞার অভিযোগ এনেছিলেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। জোভানের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার মুখ খুলেছেন তাসনিয়া ফারিণ।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারিণ বলেন, “এখানে আসলে বলার কিছু নেই। জোভান ভাইয়ের সঙ্গে তো অনেক কাজ হয়েছে আমার। তিনি সত্যিকার অর্থেই চমৎকার সহশিল্পী এবং আমি তাকে সম্মান করি। এই নিউজ প্রকাশের দুদিন আগেও তিনি আমাকে মেসেজ দিয়েছিলেন, সিডনিতে আমি একটি কনসার্ট উপভোগ করেছিলাম, ওটা প্রসঙ্গে জানতে। তার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ আলাপ হয়েছে। তো যখন এই নিউজে তার বক্তব্য দেখলাম, আমি বিস্মিত হয়েছি!”

অভিনেত্রী আরও বলেন, “যে নাটক নিয়ে এত কথা, সে নাটকের কেউই ফারিণের সঙ্গে যোগাযোগ করেননি। এ অভিনেত্রীর কথায়, ‘তিনি (জোভান) কিংবা নির্মাতা কেউই আমার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। যদি কোনো বিষয়ে সংশয় থাকে, তিনি তো আমাকে জিজ্ঞেস করতে পারতেন। আর আমি তো ১৫ দিন ধরে দেশে নেই। যেহেতু আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি আশা করি একে-অন্যের প্রতি আরেকটু শ্রদ্ধাশীল হব। এবং হ্যাঁ, এটা দেখে আমি অনেক কষ্ট পেয়েছি। কিছু বলার থাকলে সরাসরি আমার সঙ্গে শেয়ার করা যেত।”

এর আগে, ফারিণের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে জোভান বলেছিলেন, “আমার কাছে নাটকটাই সব। যেখান থেকে এত কিছু পেয়েছি, সেটা ছাড়তে চাই না। আর ওটিটির কল ওভাবে আসে না আমার কাছে। আরও স্পষ্ট করে যদি বলি, এখন যারা ওটিটিতে কাজ করছেন তারা তো একসময় নাটকই করত। কিন্তু এখন তারা ওটিটিতে গিয়ে নাটককে অবজ্ঞা করছেন। যেন নাটক কিছুই না। অথচ তারা নাটক থেকেই কিন্তু সবকিছু পেয়েছে। এসব কারণে আরও ইচ্ছা করে না।”

সম্প্রতি ‘আঁধারের ফুল’ শিরোনামের নতুন একটি নাটকের শুটিং করেন জোভান। অন্যদিকে, ফারিণ আছেন অস্ট্রেলিয়াতে। সেখানে শিহাব শাহীনের ওয়েব ফিল্ম ‘কাছের মানুষ দূরে থুইয়া’র শুটিং করছেন তিনি। 

Link copied!