• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘দরদ’ শাকিব-সোনালকে দেখতে মুখিয়ে ভক্তরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০১:৫৩ পিএম
‘দরদ’ শাকিব-সোনালকে দেখতে মুখিয়ে ভক্তরা
‘দরদ’ ছবির একটি দৃশ্যে শাকিব খান ও সোনাল চৌহান। ছবি ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খান ও বলিউড নায়িকা সোনাল চৌহানকে দেখতে মুখিয়ে আছেন দর্শক ও ভক্তরা। অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ শিরোনামের এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন তারকা জুটি।

সিনেমার প্রথম ঝলক প্রকাশের পর থেকেই আলোচনায় রয়েছে ছবিটি। এই দুই তারকার রসায়ন প্রথম লুক নজর কেড়েছে দর্শকদের। সিনেমাটির গানেও চমক থাকছে বলে জানিয়েছেন নির্মাতা।

সঙ্গত কারণেই শাকিব ভক্তরা মুখিয়ে আছেন ছবিটি দেখার জন্য। সামাজিক মাধ্যমে তারা জানতে চেয়েছে ছবিটি কবে মুক্তি পাচ্ছে। সম্প্রতি ছবিটি মুক্তির ঘোষণা দেয়া হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ২ ফেব্রুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসবে।

তবে গতকাল (৮ জানুয়ারি) এক ভিডিও বার্তায় জানালেন, নির্ধারিত দিনে সিনেমাটি মুক্তি পাবে না। তবে কবে মুক্তি পাবে সেই তারিখও সুনিদিষ্ট করে জানাতে পারেননি নির্মাতা।

‘দরদ’ সিনেমাতে অভিনয় করেছেন বাংলাদেশ-ভারতের অভিনয়শিল্পীরা। শাকিব-সোনাল ছাড়াও তালিকায় আছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।

 সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।‍‍`দরদ‍‍` সিনেমাটি যৌথভাবে প্রযোজনায় আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় তৈরি হচ্ছে।

 

 

Link copied!