• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমার ক্যালেন্ডারে দিনটি স্মরণীয় হয়ে থাকবে: সাফা কবির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৪:৩৮ পিএম
আমার ক্যালেন্ডারে দিনটি স্মরণীয় হয়ে থাকবে: সাফা কবির

দুদিন আগে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’। ছোট পর্দার জনপ্রিয় মুখ সাফা কবির অভিনীত ওয়েব ফিল্ম এটি। সিনেমাটির টিমের সঙ্গে কিছু মানুষের মাঝে ইফতার বিতরণ করেন অভিনেত্রী। সেই অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেছেন, দিনটি তার ক্যালেন্ডারে স্মরণীয় হয়ে থাকবে।  

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ইফতার বিতরণের কয়েকটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। পোস্টে সাফা কবির লেখেন, ‘‘আমাদের ওয়েব ফিল্ম ‘কুহেলিকা মুক্তি পেয়েছে গতকাল, শুক্রবার। মুক্তির দিনে ‘কুহেলিকা’ টিমের পক্ষ থেকে আমরা চেষ্টা করেছি কিছু মানুষের মাঝে ইফতার বিতরণের।”

‘‘ইফতারের প্যাকেট হাতে নিয়ে একজন চাচী যখন আমার মাথায় হাত বুলিয়ে দিলেন, সেটা আমার জন্য খুব ইমোশনাল একটা অভিজ্ঞতা ছিল। এই মানুষগুলোর দোয়া আর ভালোবাসাই তো আমার চলার পথের সঙ্গী। আমার ক্যালেন্ডারে গতকালের দিনটা এই দুই কারণেই স্মরণীয় হয়ে থাকবে সবসময়।’’

একই সমাজে বসবাসকারী দুই প্রজন্মের দুটি মেয়ের জীবন দর্শনের গল্প এটি। একটা সময় গিয়ে তাদের চোখে দেখা জীবন ও বাস্তবতা মিলিত হয় এক বিন্দুতে। এমনই গল্পে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’, যার কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা ও সাফা কবির। এ ছাড়া রয়েছে ইয়াশ রোহান। এটি পরিচালনা করেছেন সামিউর রহমান। এর আগে অনেক বিজ্ঞাপন নির্মাণ করলেও এটি তার প্রথম ওয়েব কন্টেন্ট।

Link copied!