• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বঙ্গবাজারের পোড়া কাপড় কিনলেন বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০৭:২৫ পিএম
বঙ্গবাজারের  পোড়া কাপড় কিনলেন বুবলী

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা প্রায় সবারই জানা। অনেকেই বিভিন্নভাবে এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে এসেছেন। পিছিয়ে নেই শোবিজ তারকারাও।  

মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে কাপড়ের দোকানে আগুন লাগার ঘটনা ঘটে। এবার এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহাজ্যের জন্য এগিয়ে এসেছে জনপ্রিয় নায়িকা বুবলী। বঙ্গবাজারের কিছু পোড়া কাপড় কিনেছেন তিনি। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে বিদ্যানন্দের মাধ্যমে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে।

পোড়া কাপড় কিনে রাখার এমনই ছবি ফেসবুকে পোস্ট করেন বুবলী। এ ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, বঙ্গবাজারের পুড়ে যাওয়া কিছু কাপড় আজ কিনে নিলাম বিদ্যানন্দের কাছ থেকে। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। সবাইকে অনুরোধ করা হচ্ছে কিছু পুড়ে যাওয়া কাপড় কিনে হলেও ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে।

এছাড়া বঙ্গবাজারে আগুন লাগার পর বিদ্যানন্দ একটি স্লোগানও বেছে নিয়েছে। তাহলো ‘বঙ্গবাজারের কাপড়ে বড় হইছি। আর তাদের বিপদে একটা কাপড় কিনতে পারব না?’ বিদ্যানন্দ বঙ্গবাজার থেকে পুড়ে যাওয়া কাপড় সংগ্রহ করছে মঙ্গলবার বিকাল থেকে। সেই কাপড় পুনর্ব্যবহারযোগ্য করে ব্যবহার করতে চায় সংগঠনটি। সেই সঙ্গে ব্যবসায়ীদের সহায়তা করতে এক কোটি টাকার একটি তহবিল গঠনের উদ্যোগ নিয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। 

Link copied!