• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

১৭ বছর পর একসঙ্গে অমিতাভ-শাহরুখ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০১:১১ পিএম
১৭ বছর পর একসঙ্গে অমিতাভ-শাহরুখ!
অমিতাভ-শাহরুখ। ছবি: সংগৃহীত

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশা খ্যাত শাহরুখ খান একসঙ্গে অনেক সিনেমায় কাজ করছেন। দীর্ঘ বিরতীর দিয়ে ১৭ বছর পর আবারও একসঙ্গে দেখা যেতে পারে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, একসঙ্গে দৌড়াচ্ছেন শাহরুখ-অমিতাভ। পরনে তাদের কালো সুট। শোনা যাচ্ছে, সিনেমার নাম নাকি ‘ওয়াদা’, যদিও তা এখনও নিশ্চিত নয়।

সংবাদমাধ্যমটি আরও জানায়, অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার প্রসঙ্গে শাহরুখ খানিকটা ইঙ্গিত দিয়েছেন মাত্র। সম্প্রতি আস্ক এসআরকে সেশনে অমিতাভ বচ্চনকে নিয়ে বেশ কিছু কথা বলেন শাহরুখ। আসলে এক অনুরাগী তাদের জুটি নিয়ে প্রশ্ন করলে উত্তরে শাহরুখ লেখেন, ‘এত বছর পর সিনিয়র বচ্চনের সঙ্গে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা আমার কাছে অনুপ্রেরণার। তার সঙ্গে কাজ করতে পারা আশীর্বাদের মতো। শুধু আপনাকে জানাতে চাই, দৌড়ে কিন্তু আমাকে উনি হারিয়ে দিয়েছেন।’

বর্তমানে শাহরুখ খান তার সিনেমা ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত সিনেমাটি। অ্যাটলির পরিচালনায় এই ছবিতে কিং খান প্রথমবার জুটি বেঁধেছেন নয়নতারার সঙ্গে।

Link copied!