• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আ.লীগের মনোনয়ন ফরম কিনবেন সিদ্দিকুর রহমান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৮:৫৮ এএম
আ.লীগের মনোনয়ন ফরম কিনবেন সিদ্দিকুর রহমান
অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। ছবি: সংগৃহীত

গত ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর থেকেই মনোনয়ন কেনা শুরু হয়েছে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনয়ন ফরম সংগ্রহের জন্য আহ্বান জানিয়েছেন আগ্রহী প্রার্থীদের। এমন ঘোষণা আসার পর থেকে দলটির রাজনৈতিক ব্যক্তিবর্গ মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেছেন। এই যাত্রায় পিছিয়ে নেই দেশের শোবিজ অঙ্গনের তারকাও। এবারের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিকও। আ.লীগের হয়ে এরই মধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

সোমবার (২০ নভেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন সিদ্দিক। ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের মনোনয়ন ফরম কিনবেন তিনি। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ছোট পর্দার এই অভিনেতা।

নাটকে অভিনয় ও নির্মাণের পাশাপাশি রাজনীতির মাঠেও বেশ সক্রিয় সিদ্দিক। এর আগে তিনি ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। মনোনয়ন না পেলেও হাল ছাড়েননি, সবশেষ ঢাকা-১৭ আসন (গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এদিকে শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন ঢাকায় সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এই অভিনেত্রী। সোমবার (২০ নভেম্বর) দুপুর ৩টায় মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে মাহির। এছাড়াও শোবিজ তারকাদের মধ্যে চিত্রনায়ক ফেরদৌসও মনোনয়ন কিনবেন, এমন গুঞ্জন রয়েছে। 

Link copied!