• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সিড-কিয়ারার রিসেপশনে পাশাপাশি আদিত্য-অনন্যা পান্ডে


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০১:৫৩ পিএম
সিড-কিয়ারার রিসেপশনে পাশাপাশি আদিত্য-অনন্যা পান্ডে

রোববার (১৩ ফেব্রুয়ারি) সিড-কিয়ারার মুম্বাই রিসেপশনে রাত যত বেড়েছে ততই বেড়েছে তারকাদের উজ্জ্বল উপস্থিতি। আগেই বলা হয়েছিল এদিন রিসিপশনের ড্রেস কোড ছিল কালো। যদিও কৃতি স্যাননকে দেখা গেল সোনালি রংয়ের এমব্রয়ডারি করা ডিজাইনার শাড়ি এবং ব্লাউজে।

এদিন মোহময়ী অনন্যা পান্ডে রিসিপশনের ড্রেসকোড মেনেই পরেছিলেন কালো রংয়ের শাড়ি আর ডিজাইনার ব্লাউজ। সেন্ট রেগিজ হোটেলের দোতলার লবিতে যখন ফটোগ্রাফারদের অনুরোধে সিড-কিয়ারার সঙ্গে করণ জোহর, মনীশ মালহোত্রা, কৃতি স্যাননরা পাশাপাশি দাঁড়াচ্ছিলেন, ঠিক তখনই ক্যামেরার ডানপাশে অনন্যা পান্ডের পাশে এসে দাঁড়ান আদিত্য রয় কাপুর।

কিছুদিন ধরেই বলিউডে অনন্যা পান্ডের সঙ্গে আদিত্যর অ্যাফেয়ারের খবর ডালপালা মেলছে। ‘কফি উইথ করণ’-এর সিজন ৭-এ করণ জোহর অনন্যা পান্ডেকে আদিত্য রয় কাপুরের সঙ্গে তার ইদানিংকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন। এই প্রশ্নের উত্তরে সেদিন অনন্যা আদিত্যকে পরিষ্কার ‘হ্যাঁ’ বা ‘না’ কিছু না বললেও তার চোখে আদিত্য রয় কাপুর যে ‘হট’, সে কথা গোপন রাখেননি সেদিন অনন্যা। রোববার সিড-কিয়ারার মুম্বাই রিসেপশনে ফটো ফ্রেমে অনন্যার পাশে এসে আদিত্য দাঁড়ানোর পরেই হইহই করে ওঠেন করণ জোহর, মনীশ মালহোত্রারা।

এর আগে ২০১৯-এ কার্তিক আরিয়ানের সঙ্গে ‘পতি পত্নি অউর ওহ’ ছবির শুটিং করতে গিয়ে কার্তিকের সঙ্গে অনন্যার অ্যাফেয়ারের গুঞ্জন শুরু হয়। বলিউডের ভেতরকার মানুষেরা সেই অ্যাফেয়ার সম্পর্কে কানাকানি করলেও অনন্যা পান্ডে ও কার্তিক আরিয়ান প্রকাশ্যে সেকথা স্বীকার করেননি। তেমনই অস্বীকারও করেননি। তারপরে ২০২০ সালে ‘ধড়ক’ সিনেমার নায়ক ঈশান খট্টরের সঙ্গে অনন্যার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন দানা বাঁধে।

সেই সম্পর্কেও পুরোপুরি অস্বীকার করেননি অনন্যা। ঠিক তেমনভাবে স্বীকারও করেননি মুখ ফুটে। অন্যদিকে শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্ক শুরুর পর তা ভেঙে যায় আদিত্য রয় কাপুরের। তারপর থেকে আদিত্য সিঙ্গল ছিলেন। আদিত্য রয় কাপুর এবং অনন্যা পান্ডের প্রেমের সম্পর্কের গুঞ্জনের মধ্যেই তাদের দুজনকে  ২০২২-এর ফিফা বিশ্বকাপ সেমি ফাইনালে কাতারের দোহায় দেখা যায়। আমিন কাপুরের ছোট ভাই সঞ্জয় কাপুর তার ছেলেমেয়ে জাহান কাপুর এবং শ্যানায়া কাপুরের সঙ্গে অনন্যা পান্ডে ও আদিত্য রয় কাপুরকে দোহার গ্যালারিতে দেখা যায়। ১৩ ফেব্রুয়ারি, রবিবার সিড-কিয়ারার মুম্বাই রিসেপশনে সেই সম্পর্কের গুঞ্জন যেন আরও জোরদার হল।

 

Link copied!