• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

জীবনে কোনো নির্বাচনে প্রার্থী হবেন না ডিপজল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০২:৩৯ পিএম
জীবনে কোনো নির্বাচনে প্রার্থী হবেন না ডিপজল

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ঘিরে ইতোমধ্যে প্যানেল গোছানোর কাজ শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। অসমর্থিত সূত্রগুলো বলছে, জায়েদ খানের সাথে প্যানেল গোছাচ্ছেন ডিপজল। সভাপতি পদে লড়বেন তিনি। অন্যদিকে এক প্যানেলে নির্বাচন করবেন শাকিব খান ও নিপুণ।

এদিকে সভাপতি পদে নির্বাচন করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ডিপজল। তিনি বলেন, “শুধু শিল্পী সমিতি কেন, জীবনে আর কোনো নির্বাচনই করব না।”

কেন নির্বাচন করবেন না—জানতে চাইলে ডিপজল বলেন, “আমার শরীর ঠিক নাই। ওপেন হার্ট সার্জারি করছি, কয়দিন আগে চক্ষু অপারেশন করাইলাম। এখন আর নির্বাচনের চিন্তা করি না। শিল্পী সমিতি শুধু না, কোনো নির্বাচনই করব না। ভাবছিলাম সংসদ নির্বাচন করব, কিন্তু এখন আর কোনো পরিকল্পনা রাখি না। শরীর ভালো হইলেও নির্বাচন করব না। আমার জন্য দোয়া করবেন।”

১৯৫৮ সালের ১৫ জুন ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন মনোয়ার হোসেন ডিপজল। মনতাজুর রহমান আকবরের হাত ধরে তার চলচ্চিত্রে আগমন ঘটে। তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী। ১৯৮৬ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি।

Link copied!