• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

স্পিকার্স ক্লাব ও বিল্ড বাংলাদেশের যৌথ উদ্যোগে শাবিতে সেমিনার অনুষ্ঠিত


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:৩০ পিএম
স্পিকার্স ক্লাব ও বিল্ড বাংলাদেশের যৌথ উদ্যোগে শাবিতে সেমিনার অনুষ্ঠিত
শাবিতে অনুষ্ঠিত সেমিনার। ছবি : প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও ক্যারিয়ারবিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’ ও ‘বিল্ড বাংলাদেশ’র যৌথ উদ্যোগে নিডল ইনোভেশন চ্যালেঞ্জ ২ দশমিক শূন্য সেমিনার অনুষ্ঠিত  হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সেমিনারটির আয়োজন করা হয়।

দীপ্ত বনিক এবং সানিয়া সুলতানা প্রীতির সঞ্চালনায় এতে অতিথি ছিলেন ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের সহকারী অধ্যাপক মুহম্মদ আফজাল হোসেন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল হাকিম।

সেমিনারে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিল্ড বাংলাদেশের প্রতিনিধি তাসবির বিন মাহবুব ও জুবায়ের আহমেদ। তাদের আলোচনার বিষয় ছিল, কীভাবে একটি আইডিয়া কম্পিটিশনকে কেন্দ্র করে গার্মেন্টস সেক্টরকে আরও স্থায়িত্ব করা যায় এবং চতুর্থ শিল্প বিপ্লবকে কাজে লাগিয়ে ইন্ডাস্ট্রিগুলোকে আরও উন্নত করা যায়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল।

গত ২৫-২৮ ফেব্রুয়ারি ক্যাম্পাসে ডি বিল্ডিং সংলগ্ন অর্জুন তলায় টেন্ট বসিয়ে ফ্রি রেজিস্ট্রেশন সংগ্রহ করে সংগঠনটি। যেখানে চার শতাধিক শিক্ষার্থী সেমিনারে অংশ নিতে রেজিস্ট্রেশন করেন।

Link copied!