• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার নির্দেশ মাউশির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০২:০৬ পিএম
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার নির্দেশ মাউশির
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দেশের সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)৷ তিনটি ক্যাটাগরিতে ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা এতে অংশ নিতে পারবেন৷

বুধবার (৪ অক্টোবর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে অধিদপ্তরের সহকারী পরিচালক (সাধারণ প্রশাসন) রূপক রায় স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে এই নির্দেশনা দেওয়া হয়।  এর আগে ২৭ সেপ্টেম্বর উক্ত নোটিশটি প্রকাশিত হয়।  

নোটিশে বলা হয়, আধুনিক বাংলাদেশের রূপকার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম শুভ জন্মদিন উদ্‌যাপনের লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহ কর্মসূচি পালন করবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অর্জন নিয়ে সুবিধাজনক সময়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করে তা ইমেইল ঠিকানা- [email protected] এ আগামী ২৭ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে প্রেরণ করবে।

এতে আরও বলা হয়, ক বিভাগে ৬ষ্ঠ-৮ম শ্রেণির জন্য চিত্রাঙ্কনের বিষয়- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছ৷ খ বিভাগে ৯ম- ১০ শ্রেণির জন্য চিত্রাঙ্কনের বিষয়- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন৷ গ. বিভাগে একাদশ- দ্বাদশ শ্রেণির চিত্রাঙ্কনের বিষয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ৷

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!