• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মানিকগঞ্জে ডেঙ্গুতে স্কুলছাত্রের মৃত্যু


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৪:৩১ পিএম
মানিকগঞ্জে ডেঙ্গুতে স্কুলছাত্রের মৃত্যু
কৌশিকের মৃত্যুতে স্বজনদের আহাজারি

মানিকগঞ্জের ঘিওরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কৌশিক চুনূকার নামের সপ্তম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কৌশিক উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ী গ্রামের চন্দন চুনূকারের ছেলে। সে শিবালয় উপজেলা কেন্দ্রীয় আব্দুল গণি সরকার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

কৌশিকের বাবা চন্দন চুনূকার জানান, ছেলের জ্বর আসার পর প্রথমে স্থানীয় ফার্মেসি থেকে ওষুধ এনে খাওয়ানো হয়। এরপর জ্বর সেরে গেলেও প্রচণ্ড মাথাব্যথার কথা বলে। রোববার (১৫ অক্টোবর) ক্লিনিকে পরীক্ষা নিরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়ে। পরে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (১৮ অক্টোবর) থেকে সেখানে চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। রাতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কৌশিকের স্কুলশিক্ষক মো. রমজান আলী বলেন, কৌশিক খুবই ভালো ছেলে ছিল। বিদ্যালয়ের বিভিন্ন কাজে সে অংশ নিতো। সপ্তম শ্রেণিতে পড়লেও স্কুলে তার ছিল ব্যাপক পরিচিতি। পড়াশোনায়ও অনেক ভালো ছিল।

Link copied!