• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

লালমনিরহাটে ঢিলেঢালা হরতাল, বিএনপি অফিসে ঝুলছে তালা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০৪:২১ পিএম
লালমনিরহাটে ঢিলেঢালা হরতাল, বিএনপি অফিসে ঝুলছে তালা

লালমনিরহাটে ঢিলেঢালাভাবে চলছে বিএনপির ডাকা হরতাল। তালা ঝুলছে বিএনপির জেলা কার্যালয়ে। হরতালের সমর্থনে সকাল থেকে শহরের কোথাও মিছিল বা পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি। তবে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নে ও কালিগঞ্জ উপজেলায় মিছিল করেছে স্থানীয় নেতাকর্মীরা। এছাড়া শহরের বিভিন্ন সড়কে যানচলাচল স্বাভাবিক থাকলেও কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি।

রোববার (১৯ নভেম্বর) সকালে সকালে হরতাল সমর্থনে কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক বিধান চন্দ্র রায় ও যুগ্ম আহবায়ক শামসুজ্জামান সবুজের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার চাপারহাট আঞ্চলিক মহাসড়কে মিছিল করে। 

এসময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ করির জানান, বিএনপি নেতাকর্মীরা মিছিল করেছে শুনেছি। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সড়কে সতর্ক অবস্থানে রয়েছে।

এদিকে সকাল ১০টায় সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়ন বিএনপি লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সংযোগ স্থান শিমুল তলা নামক স্থানে বুড়িমারী-ঢাকা মহাসড়কে হরতাল সমর্থনে মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। এসময় সড়কে যান চলাচল বন্ধ থাকলেও দুপুরের পড়ে স্বাভাবিক হয়।

সদর থানার ওসি ওমর ফারুক জানান, বিএনপি নেতাকর্মীরা বড়বাড়ি ইউনিয়নে একটি মিছিল করেছে। তবে শহরের পরিবেশ পুরো শান্ত। পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলে তিনি দাবি করেন।

Link copied!