• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

যৌতুকের জন্য স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যা


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৮:৩০ এএম
যৌতুকের জন্য স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে সুমন (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে। যৌতুক নিয়ে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা।

নিহতরা হলেন রাশেদা বেগম (২২) ও তার বাবা  আবুল বাশার (৫৫)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আবুল বাশারের স্ত্রী আঙ্গুর বেগম (৪৫)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে চর বাদাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চৌরাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস অ্যান্ড অপস) হাসান মোস্তফা দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে মো. সুমন পলাতক।

স্থানীয়রা জানান, সুমন তার শ্বশুর আবুল বাশারের কাছ থেকে যৌতুক দাবি করতেন। ঘটনার দিন সন্ধ্যায় সুমন দুজন লোকসহ মোটরসাইকেলে করে শ্বশুরবাড়িতে আসেন। একপর্যায়ে স্ত্রী রাশেদা, তার বাবা ও মাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই রাশেদা ও তার বাবা আবুল বাশারের মৃত্যু হয়। রাশেদার মাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল এসেছি। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। ঘাতক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”
 

Link copied!