• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

এইচএসসি পরীক্ষার্থীকে রগ কেটে হত্যা


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩, ১২:২১ পিএম
এইচএসসি পরীক্ষার্থীকে রগ কেটে হত্যা

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় গলায় ছুরিকাঘাত ও বাম হাতের রগ কেটে সৌরভ হোসেন (১৮) নামের এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৬ অক্টোবর) সকালে উপজেলার বড় মোহাম্মদপুর গ্রামের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত কলেজছাত্র সৌরভ হোসেন পাঁচবিবি উপজেলার বড় মোহাম্মদপুর গ্রামের জহুরুল ইসলাম খাজার ছেলে। তিনি সড়াইল আদর্শ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদপুর গ্রামের মিঠু মিয়া বলেন, “সকালের দিকে বাড়ির পাশে ফসলের মাঠে মাছ ধরতে যাওয়ার সময় একটি লাশ দেখতে পাই। কাছে গিয়ে দেখতে পাই যে কলেজছাত্র সৌরভের লাশ। বিষয়টি সঙ্গে স্থানীয় ইউপি সদস্য মিনহাজুল ইসলামকে অবগত করি।”

নিহতের মা সামছুন্নাহার বলেন, “রাত ৯টার দিকে আমরা খাবার খেয়ে পাশের রুমে ছিলাম। রাত ১০টার দিকে ছেলের ঘরে গিয়ে দেখি সে নেই। ছেলের মোবাইলে ফোন ঢুকছে কিন্তু রিসিভ হচ্ছে না। তখন আশপাশের পাড়া প্রতিবেশী ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে রাত ২টার দিকে ঘুমিয়ে পড়ি। ভোরে বাড়ির পাশে ধানক্ষেতে আমার ছেলের লাশ পাই। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।”

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!