• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

স্বামীর সহায়তায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ১১:২০ এএম
স্বামীর সহায়তায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

রংপুরে স্বামীর সহায়তায় এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় গৃহবধূর মা মিঠাপুকুর থানায় পাঁচজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন গৃহবধূর স্বামী বিদ্যুৎ মিয়া, সাকিনুর ও গফফার। পলাতক অন্য দুই আসামি হলেন আবু তালেব ও জাহিনুর।

জানা গেছে, তিন মাস আগে জেলায় মিঠাপুকুরের বিদ্যুৎ মিয়ার সঙ্গে ১৬ বছরের এক কিশোরীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীকে দেহ ব্যবসায় বাধ্য করার চেষ্টা করেন স্বামী বিদ্যুৎ মিয়া। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে দুই হাজার টাকার বিনিময়ে স্বামী চার খদ্দেরের হাতে তুলে দেন স্ত্রীকে। বাড়ির পাশের বিল এলাকায় একটি আখক্ষেতে গৃহবধূকে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে ওই চারজন। অসুস্থ অবস্থায় সেখান এসে ট্রিপল নাইনে কল দিলে অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে রংপুর মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী গৃহবধূ ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ অভিযান চালিয়ে স্বামী বিদ্যুৎ এবং খদ্দের সাকিনুর ও গফফারকে গ্রেপ্তার করে। ভুক্তভোগীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি মোস্তাফিজার রহমান আরও বলেন, পরে নির্যাতিতার মা বাদী হয়ে মিঠাপুকুর থানায় বিদ‍্যুৎসহ পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। অভিযুক্ত অপর দুজন আবু তালেব এবং জাহিনুরকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Link copied!