• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু, দগ্ধ আরও ৪


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০১:৪২ পিএম
আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু, দগ্ধ আরও ৪

সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে ঘরে অগ্নিকাণ্ডে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন ওই পরিবারের আরও চারজন।

রোববার (২০ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার দোকান ও বসতঘরে এ অগ্নিকাণ্ড ঘটে।

নিহতরা হলেন জেসমিন বেগম (৩০) ও তার মেয়ে সুমাইয়া আক্তার (১৩)। দগ্ধ হয়েছেন ইয়াকুব মিয়া, তার মা এবং আরও দুই সন্তান জুবাইর ও জুনাইদ।

স্থানীয়রা জানান, ইয়াকুব মিয়া একই বাড়ির একটি কক্ষে মুদিদোকান এবং আরেকটি কক্ষে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। রোববার রাতের কোনো এক পর্যায়ে তার ঘরে আগুন লাগে। এতে দোকানে মজুত রাখা গ্যাস সিলিন্ডারে আগুন লেগে যায়। মুহূর্তেই সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে এবং পরিবারের সবাই অগ্নিদগ্ধ হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনে এবং জেসমিন বেগম ও সুমাইয়া আক্তারের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, “অগ্নিকাণ্ডের খবর শোনার সঙ্গে সঙ্গেই আমরা দৌড়ে ঘটনাস্থলে যাই। স্থানীয় এলাকাবাসীকে নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। আর ফায়ার সার্ভিস ও থানা-পুলিশকে খবর দিই। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।”

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় মা ও মেয়ে মারা গেছেন। একই পরিবারের আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

Link copied!