• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে অটোরিকশায় আগুন, ট্রাক-কাভার্ড ভ্যানে ভাঙচুর


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০১:৪৪ পিএম
ফেনীতে অটোরিকশায় আগুন, ট্রাক-কাভার্ড ভ্যানে ভাঙচুর

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে ফেনীতে একটি সিএনজিচালিত অটোরিকশায় অগ্নিসংযোগ এবং কয়েকটি ট্রাক ও কাভার্ড ভ্যান ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার (৬ নভেম্বর) সকালে ফেনী শহরের রামপুর সওদাগর বাড়ি সড়ক ও তাকিয়া রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সকালে শহরের ইসলামপুর রোড়ে অবরোধের পক্ষে একটি মিছিল বের করে যুবদল। এসময় পুলিশের সঙ্গে যুবদলের নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। সকাল ১০টার দিকে রামপুর সওদাগর বাড়ি সড়কে মাছবোঝাই একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আড়ত থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা গতিরোধ করে পেট্রোল ঢেলে আগুন দেয়। এছাড়া তারা অটোরিকশায় থাকা মাছ বিক্রেতার কাছ থেকে ৬০ হাজার টাকা নিয়ে যায়। এর পরপরই ফেনীর ব্যস্ততম সড়ক তাকিয়া রোডে দাঁড়িয়ে মালবোঝাই করা কয়েকটি ট্রাক ও কাভার্ড ভ্যান ভাঙচুর করে অবরোধকারীরা।

এদিকে সকাল থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থেমে থেমে যাত্রীবাহী বাস চলতে দেখা গেছে। এছাড়া ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ চলাচল করছে।

জেলা পুলিশ সুপার জাকির হাসান জানান, অবরোধে আইনশৃঙ্খলা ঠিক রাখতে পুলিশের পাশাপাশি বিজিবি, র্যাব ও আনসার সদস্যরা মাঠে তৎপর রয়েছে। জেলায় এ পর্যন্ত ১৫টি মামলায় ১০৭ জন গ্রেফতার করা হয়েছে জানান তিনি জানান। 

Link copied!