• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্বামীর মাথা নিয়ে চিৎকার করছিলেন ফারজানা


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ১২:০৪ পিএম
স্বামীর মাথা নিয়ে চিৎকার করছিলেন ফারজানা

চাঁদপুরের হাজীগঞ্জে এমরান হোসেন (৪০) নামের এক প্রবাসীকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ফারজানা বেগমকে আটক করেছে পুলিশ।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারের ট্রাক রোডের সার্কেল অফিস সংলগ্ন আমেনা ভিলায় এই ঘটনা ঘটে।

এমরান হোসেন ফরিদগঞ্জ উপজেলার ৩ নম্বর সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড লক্ষীপুর গ্রামের আবুল বাশারের ছেলে।

নিহতের প্রতিবেশী জিসান জানান, হঠাৎ চিৎকার শুনে দৌঁড়ে পাশের ফ্লাটে গিয়ে দেখেন দরজা খোলা। পরে ভেতরে প্রবেশ করে দেখেন এমরানের মাথা স্ত্রী ফারজানা বেগম পায়ের ওপর নিয়ে চিৎকার করছেন। পরে রক্ত দেখে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এমরান হোসেনের ছোট বোন জানান, তার ভাই সৌদি প্রবাসী ছিলেন। বিয়ের পর থেকে দশ বছর ধরেই হাজীগঞ্জে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন তারা। পরকীয়ার জের ধরে তার ভাইকে তালাক নামা পাঠিয়েছেন ফারজানা। তার ভাই এমরানকে পরকীয়ার বলি হতে হয়েছে বলেও অভিযোগ তার।

স্ত্রী ফারজানা বেগম জানান, শাহরাস্তি উপজেলার বাসিন্দা সৈয়দ আশেক এলাহি বাবু দীর্ঘদিন ধরে তাকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি এমরান হোসেনকে জাননো হয়। এ নিয়ে হাজীগঞ্জ থানা ও পারিবারিকভাবে একাধিকবার বৈঠকে বসে। ঘটনার দিন সন্ধ্যায় তাদের ভাড়া বাসায় এমরান হোসেনের সঙ্গে সৈয়দ আশেক এলাহি বাবুর কথা কাটাকাটি হয়। কিছু সময় যাওয়ার পর তিনি বাথরুমে প্রবেশ করেন। হঠাৎ শব্দ শুনে বেরিয়ে এসে দেখেন এমরান রক্তাক্ত অবস্থায় ছটফট করছে। পরে চিৎকার করলে সৈয়দ আশেক এলাহি বাবু তাকেও হামলা করে গলার চেইন ছিনিয়ে নেয় বলে দাবি করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, “এ বিষয়ে আমরা তদন্ত করছি। এমরানের স্ত্রী ফারজানাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।”

Link copied!