• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

গোপন বৈঠকের সময় ৬ শিবিরকর্মী আটক


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৯:২৭ এএম
গোপন বৈঠকের সময় ৬ শিবিরকর্মী আটক

বরগুনার বামনা উপজেলায় গোপন বৈঠককালে ছয় শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই ও ক্রেস্ট জব্দ করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ছোনবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ইসাহাক হাওলাদারের ছেলে বামনা উপজেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মো. হাসিবুর রহমান, পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের মতিয়ার রহমানের ছেলে মো. হাসিবুর রহমান, পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের আবুল কালাম আজাদের ছেলে মো. সাইফুল ইসলাম, বামনা উপজেলার রামনা ইউনিয়নের মৃত চান মিয়া হাওলাদারের ছেলে মো. ইসা আলম, পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের আব্দুল বারেক সরদারের ছেলে মো. সুমন সরদার ও পাথরঘাটা থানার কাঁঠালতলী ইউনিয়নের হেমায়েত উদ্দিনের ছেলে মো. আশরাফুল ইসলাম।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম বলেন, গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনার অভিযোগে ইসলামী ছাত্রশিবিরের ৬ কর্মীকে আটক করা হয়েছে। ছাত্রশিবিরের সাংগঠনিক বিভিন্ন বই ও লিফলেট পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন।

Link copied!