• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাব্বির নতুন জুটি রিভার সঙ্গে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৫:১৮ পিএম
রাব্বির নতুন জুটি রিভার সঙ্গে
ইয়াসির আলী রাব্বি ও রিভা আনজুম। ছবি: সংগৃহীত

‘এক বিধ্বংসী ব্যাটার’ হিসেবে খুব অল্প সময়ের মধ্যে নিজেকে প্রমাণ করতে পেরেছেন তিনি। তবে তার নৈপূণ্যের মাঝে বেশ ছন্দপতন ঘটেছে। তবে মাঝেমধ্যে অসাধারণ খেলে সকলকেই বুঝিয়ে দেন তিনি হারিয়ে যাননি। সেই মারকুটে ব্যাটার চট্টগ্রামের লোকাল বয় চৌধুরী ইয়াসির আলী রাব্বি। এবার তিনি নতুন জুটি গড়লেন রিভা আনজুমের সঙ্গে। বিয়ের মধ্য দিয়ে শুরু হলো রাব্বির নতুন ইনিংস। 

যেভাবে সাড়া জাগিয়েছিলেন, জাতীয় দলে এসে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি, কিছুটা ধাক্কাই খেতে হয়েছে তাকে। অবশ্য একেবারেই যে ছিটকে গিয়েছেন, তাও বলা চলে না। এশিয়ান গেমসে বাংলাদেশ দলের অংশ ছিলেন ইয়াসির। ব্রোঞ্জ পদক নিশ্চিতের ম্যাচে দলের জয়ে রেখেছিলেন বড় ভূমিকা।

বুধবার বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় দলের এই ক্রিকেটার। নগরীর হল-টুয়েন্টিফোরে বিয়ের কাজ শেষ করেন ইয়াসির রাব্বি। পাত্রীর নাম রিভা আনজুম। চট্টগ্রামের স্থানীয় রিভা একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির এক্সিকিউটিভ পদে কর্মরত আছেন। 

রাব্বি এবারের বিপিএলে খেলবেন সিলেট স্ট্রাইকার্স দলের হয়ে। ঘরোয়া ক্রিকেটের পরিচিত এই মুখকে নিয়ে বড় কিছুরই প্রত্যাশা রাখবে সিলেট। 

দেশের জার্সিতে এখন পর্যন্ত ৬ টেস্ট, ৯ ওয়ানডে এবং ১১ টি-টোয়েন্টি খেলেছেন রাব্বি। টেস্টে ১ ফিফটি সহ রান করেছেন ২০৫। ওয়ানডেতে তার রান ১০২ আর টি-টোয়েন্টিতে পেয়েছেন ১২৮ রান। জাতীয় দলে ভালো রান না পেলেও ঘরোয়া ক্রিকেটে এখন বেশ সমৃদ্ধ তার পরিসংখ্যান। যা নতুন করে জাতীয় দলে ফিরে আসতে এটাই হয়ত প্রেরণা দেবে ইয়াসিরকে।
 

Link copied!