• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

স্ত্রী জোয়ানাকে আবেগঘন চিঠি আলভেজের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৭:২৪ পিএম
স্ত্রী জোয়ানাকে আবেগঘন চিঠি আলভেজের
জোয়ানা সাঞ্জের সঙ্গে দানি আলভেজ। ছবি: সংগৃহীত

বার্সেলোনার একটি নাইটক্লাবে তরুণীকে ধর্ষণের দায়ে সাড়ে ৪ বছরের কারাদণ্ড পেয়েছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপ ফুটবল তারকা ডিফেন্ডার দানি আলভেজ। আদালতের নির্দেশে নির্ধারিত সময়ের মধ্যে ভুক্তভোগীকে ক্ষতিপূরণ দেওয়ায় তিনি সাজা কম পেয়েছেন। অন্যদিকে, স্ত্রী জোয়ানা সাঞ্জের সঙ্গে বিচ্ছেদ মামলাও চলছে আলভেজের। ভরণপোষণ দিতে না পারার অভিযোগে আদালতের দ্বারস্থ হন জোয়ানা। যদিও মামলার রায় ঘোষণার আগে জোয়ানাকে একটি চিঠি পাঠান তিনি।

জোয়ানা চিঠির ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। যদিও পরমুহূর্তেই সেটি সরিয়ে নেন। আলভেজের সঙ্গে তার বিচ্ছেদের মামলা এখনও চলমান হলেও, এই ফুটবলারের সঙ্গে আর না থাকার কথা জানিয়েছিলেন জোয়ানা। ফলে তাদের সম্পর্কের তিক্ততা যে এখনও আছে, সেটাই সত্য। 

৪০ বছর বয়সী সাবেক বার্সা তারকার বিরুদ্ধে গত বৃহস্পতিবার রায় দেওয়া হয়েছে ২০২২ সালের ডিসেম্বরে দায়ের করা ধর্ষণ মামলার। রায়ের আগে তিনি জোয়ানাকে আবেগঘন চিঠিটি পাঠান। যা প্রকাশ করা হয় ব্রাজিলের সংবাদমাধ্যম ও’গ্লোবোর লাইফস্টাইল ক্যাটাগরি ‘ভগ’-এ। 

আলভেজের পক্ষ থেকে পাঠানো চিঠিতে লেখা ছিল, ‘আমি যে স্বপ্ন দেখেছি এবং এখনও যে স্বপ্ন দেখছি, সেখানে পুরো পথই তোমার সঙ্গে পাড়ি দিতে চাই। আমি ভুল কাউকে ভালবাসিনি, হ্যাঁ, সেটি তুমিই। এমন কোনো দিন, মুহূর্ত কিংবা পরিকল্পনাও নেই, যেখানে তুমি নেই। আমি সবসময় সেই দিনের জন্য প্রার্থনা করি, যেদিন তোমাকে ঘুম থেকে জাগতে দেখব। এখন সেই মুহূর্তটা পাচ্ছি না বলে, নস্টালজিয়ায় (স্মৃতি-কাতরতা) ভুগছি। যখন-যেখানে যাই ঘটুক, তোমাকে পাশে পেতে চাই। আমি অদ্ভুত অনুভব করছি, তোমাকে ভালোবাসি।’

এই ফুটবলারের ক্যারিয়ার ছিল অনেকগুলো ট্রফিতে মোড়ানো, বিশেষ করে ক্লাব ফুটবলে। ক্যারিয়ারের একেবারে শেষদিকে এসে আলভেজ মুদ্রার সম্পূর্ণ উল্টোপিঠ দেখলেন। তবে তার আইনজীবী জানিয়েছেন, রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ রয়েছে।
 

Link copied!