• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চীনা দূতাবাস আমার বাসায়ও উপহার পাঠিয়েছে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:০৫ পিএম
চীনা দূতাবাস আমার বাসায়ও উপহার পাঠিয়েছে : কাদের
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “ঢাকাস্থ চীনা দূতাবাস ঈদ উপলক্ষে তার বাসায়ও উপহারসামগ্রী পাঠিয়েছে।”

রোববার (২৫ জুন) রাজধানীর বনানী সেতু ভবনে পদ্মা সেতু উদ্বোধনের এক বছর পূর্তি উপলক্ষে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, “ঈদ উপলক্ষে বেগম জিয়াকে বিস্কুট, ফল পাঠিয়েছে চীন। এটি প্রধানমন্ত্রীকেও পাঠায়, আমার বাসায়ও পাঠিয়েছে।”

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য উপহারসামগ্রী পাঠিয়েছে চীনা দূতাবাস। শুক্রবার (২৩ জুন) বিকেলে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে কয়েকটি প্যাকেটে ফল ও উপহার পৌঁছে দেওয়া হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, “নির্বাচন নিয়মমতো হবে। কাউকে বাদ দিয়ে নির্বাচন করার ইচ্ছা নেই। অংশগ্রহণমূলক নির্বাচন চায় আওয়ামী লীগ।”

ওবায়দুল কাদের বলেন, “যারা পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ায়, অপপ্রচার করে তাদের উপযুক্ত জবাব দিয়ে দাঁড়িয়ে আছে বাংলাদেশের সক্ষমতার প্রতীক পদ্মা সেতু।”

সেতুমন্ত্রী বলেন, “গত ১৪ বছরে আন্দোলনকে ঢেকে দিয়েছে একটি মাত্র পদ্মা সেতু। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন আমরাও পারি। পদ্মা সেতু কোনো সরকার বা দলের সম্পদ নয়, এটি জাতির সম্পদ। এটি সংরক্ষণের দায়িত্ব সবার।”

Link copied!