• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মন্ত্রীর পোস্টার ছেঁড়ায় কুকুরের বিরুদ্ধে থানায় অভিযোগ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৩:০৬ পিএম
মন্ত্রীর পোস্টার ছেঁড়ায় কুকুরের বিরুদ্ধে থানায় অভিযোগ!

ভারতের অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন রেড্ডির ছবি দেওয়া পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে রাস্তার কুকুরের বিরুদ্ধে। শুধু তাই নয়, এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তেলেগু দেশম পার্টির সমর্থক দাসারি উদয়শ্রী বিজয়ওয়াড়া থানায় এ অভিযোগ দায়ের করেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন রেড্ডির পোস্টার ছিঁড়ে ফেলায় কুকুরের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার ছিঁড়ে ফেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে কুকুরটিকে দেয়াল থেকে পোস্টারটি টেনে ছিঁড়তে দেখা যাচ্ছে।

অভিযোগকারী উদয়শ্রী তার অভিযোগে বলেছেন, এটি মুখ্যমন্ত্রীর অপমান। একইসঙ্গে কুকুর ও যারা কুকুরটিকে এই কাজে উসকানি দিয়েছে এবং যারা এখন ভাইরাল ভিডিও ক্লিপটি প্রচার করেছে তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

তিনি দাবি করেছেন, জগন মোহন রেড্ডির প্রতি তাদের শ্রদ্ধা আছে কিন্তু অন্ধ্রপ্রদেশের একটি কুকুর তাকে অপমান করছে। তিনি ভিডিওটি দেখে অত্যন্ত ব্যথিত। কুকুরটির বিরুদ্ধে পুলিশ যেন অবিলম্বে ব্যবস্থা নেয়।

দাসারি বলেন, “আমরা রাজ্যের মুখ্যমন্ত্রীকে খুবই ভালোবাসি। সম্মান করি। এটা খুবই দুর্ভাগ্যের বিষয়, এখন রাস্তার কুকুরও মুখ্যমন্ত্রীকে চিনে ফেলছে এবং পোস্টার কামড়ে নামিয়ে আনছে। তাই মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছেঁড়ার দায়ে কুকুরটিকে গ্রেপ্তার করা হোক।”

উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেস পার্টি সম্প্রতি রাজ্যজুড়ে সমীক্ষায় নেমেছে। সেই সমীক্ষার নাম দেওয়া হয়েছে ‘জগনান্না মা ভবিষ্যথু’ বা ‘আমাদের ভবিষ্যৎ জগন আন্না’। সম্প্রতি সেই পোস্টারই লাগানো হয়েছে গোটা রাজ্যে।

আর সেই পোস্টার ছিঁড়েই এখন খবরের শিরোনামে রাস্তার একটি কুকুর।

Link copied!