• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

আম্বানিপুত্রের ‘ফাইনাল’ বিয়েতে কারা থাকছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০২:২০ পিএম
আম্বানিপুত্রের ‘ফাইনাল’ বিয়েতে কারা থাকছেন
অনন্ত ও রাধিকা। ছবি : সংগৃহীত

ফুটবল কিংবা ক্রিকেটে বা যেকোনো খেলায় যেমন কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনালের পর থাকে ফাইনাল, তেমনি আম্বানিদের ছোট ছেলের বিয়েতে দু-দুবার প্রাক্‌-বিয়ে হলো, এবার হবে ‘ফাইনাল’ বিয়ে।
‘ফাইনাল’ বিয়ে বলতে হচ্ছে এই কারণেই যে আম্বানি পরিবার ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান হচ্ছে কয়েক মাস ধরেই। ১২ জুলাই ঘটতে চলেছে সাম্প্রতিক সময়ের আলোচিত ও বিলাসবহুল বিয়ের একটি। কেননা সেদিনই হতে চলেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বহুপ্রতীক্ষিত বিয়ে। প্রথমে গেল ভারতের জামনগরের প্রি-ওয়েডিং। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের ওই প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে জাকারবার্গ, রিহানাসহ আরও অনেকে। সেখানে শাহরুখ-সালমান-আমির খানেরা নেচে-গেয়ে, ঘাড় বা কাঁধ ধরাধরি করে মাতিয়ে তুললেন। দ্বিতীয় প্রি-ওয়েডিং হয়েছে স্থলের বদলে জলে। গত ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত ইতালিতে অনুষ্ঠিত হয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় ধাপ। দ্বিতীয়টি সেভাবে আলোচনায় ছিল কম।

কনে রাধিকা মার্চেন্টের এই পোশাক তৈরি করেছেন ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্না। ওড়না তৈরি হয়েছে গাঁদা, বেলিসহ বিভিন্ন ধরনের ফুলে
১২ জুলাই ‘ফাইনালি’ সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। এ উপলক্ষে সব ধরনের সেমিফাইনালের আনুষ্ঠানিকতা শেষ করা হচ্ছে। এরই মধ্যে গত শুক্রবার অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠান হয়ে গেছে। রিহানাকে ছাড়িয়ে যেতে প্রায় শতকোটি টাকা দিয়ে সেখানে জাস্টিন বিবারকে দিয়ে পারফর্ম করানো হয়েছে। উদ্দাম নৃত্য শুরু করে দিয়েছেন সালমান খান, ভিকি কৌশল থেকে শুরু করে বাকিরাও!
বাজতে শুরু করেছে বিয়ের বাজনা। এ সময়ের অন্যতম জমকালো, খরুচে বিয়ে হতে চলেছে আগামী শুক্রবার। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে। ৫ জুলাই শুক্রবার রাতে সংগীত অনুষ্ঠানে যে বলিউডের ‘অ্যাকশন কাট’ আর ক্রিকেটের ২২ গজের দূরত্ব ঘুচে সবাই নাচবেন, তা যেন অনুমিতই ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সালমান খান, এম এস ধোনি, হার্দিক পান্ডিয়া আর রণবীর সিংয়ের নাচ। আম্বানি বাড়ির পুরুষ আর নারীরাও পাল্লা দিয়ে নেচেছেন সারা আলী খান, অনন্যা পান্ডেদের সঙ্গে। আম্বানিদের সংগীত অনুষ্ঠানে ঝলমলে পোশাকে দেখা দেন বলিউডের রথী-মহারথীরা। জাহ্নবী, খুশি কাপুর নিয়ে গেছেন প্রেমিককে। আবার কিয়ারা আদভানি, মীরা রাজপুত, জেনেলিয়া ডি সুজা, মাধুরী দীক্ষিতরা গিয়েছেন জীবনসঙ্গীর হাত ধরে। এদিকে ভিকি কৌশল, বরুণ ধাওয়ানকে দেখা গেছে ‘সিঙ্গেল’।

রোববার নিজেই ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন বিবার। প্রথম ছবিতে অনন্ত ও রাধিকার সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা গেছে এই পপ তারকাকে। ছবিটি সামাজির মাধ্যমে ছড়িয়ে পড়েছে

অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিয়েতে গাইতে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার। অনন্ত-রাধিকার সঙ্গে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
এরই মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের কাছে পৌঁছাতে শুরু করেছে। তবে এই নিমন্ত্রণ জানানো হয়েছে সোনালি রঙের একটি বাক্স পাঠিয়ে। চকচকে এই বাক্সে ছিল শিল্প, সংস্কৃতি ও আধ্যাত্মিকতার মিশেল।
গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে। ১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে উদ্দাম নাচলেন শাহরুখ-সালমান ও আমির, ‘কাফেরের বিয়েতে টাকা নিয়ে নাচানাচি হারাম না হালাল?’- প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়  

বিবাহ–পূর্ববর্তী দুটি পার্টির আয়োজন করেছিলেন অন্তত ও রাধিকা। প্রথম অনুষ্ঠানটি ১ থেকে ৩ মার্চ ছিল ভারতের গুজরাটের জামনগরে।
সেখানে দেশ-বিদেশের ব্যবসা-বাণিজ্য, শিল্প, রাজনীতি, ক্রীড়া, বিনোদনসহ নানা অঙ্গনের খ্যাতনামা এক হাজার অতিথি যোগ দিয়েছিলেন। আর গত ২৯ মে বিলাসবহুল ক্রুজে চড়ে প্রাক্-বিবাহের দ্বিতীয় অনুষ্ঠান উপভোগ করেন অনন্ত-রাধিকা। জাহাজটি ইতালি থেকে ছেড়ে ১ জুন ফ্রান্সে যায়।

Link copied!