• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

‘রিভেঞ্জ’ ও শাকিবের ‘তুফান’ নিয়ে যা বললেন বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৭:৪৬ এএম
‘রিভেঞ্জ’  ও শাকিবের ‘তুফান’ নিয়ে যা বললেন বুবলী
শবনম বুবলী। ছবি: সংগৃহীত

ঈদের দিন মুক্তি পেতে যাচ্ছে  মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমা ‘রিভেঞ্জ’। এতে অভিনয় করেছেন শবনম বুবলী। এদিকে বুবলী সাবেক স্বামী সুপারস্টার শাকিব খান ও অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘তুফান’ মুক্তি পাচ্ছে। যদিও এই সিনেমায় নেই বুবলী।ঈদের দুটি সিনেমা নিয়েই কথা বলেছেন জনপ্রিয় অভিনেত্রী বুবলী।

ঈদের সিনেমা  ‘রিভেঞ্জ’ নিয়ে শবনম বুবলী বলেন, ‘ঈদে মানুষ সিনেমা হলে বেশি আসে। ঈদ উদযাপনের অন্যতম অনুষঙ্গ হচ্ছে সিনেমা হলে এসে সিনেমা দেখা। এমন উৎসবে সিনেমা মুক্তি পাওয়াটা অবশ্যই সৌভাগ্যের। দর্শকদের জন্য ঈদের সিনেমা  ‘রিভেঞ্জ’ হচ্ছে আমাদের পক্ষ থেকে উপহার।

ড়ত ঈদের ছবি নিয়ে বুবলী বলেন, ‘  গত ঈদে ‘দেয়ালের দেশ’-এ ভিন্ন ধরনের একটি গল্প বলেছিলেন পরিচালক মিশুক মনি। দর্শকরা তাঁর গল্প বলাটা দারুণ প্রশংসা করেছেন। এবারের ঈদে যে ‘রিভেঞ্জ’ মুক্তি পাচ্ছে, সেটি অন্য ধরনের গল্প। বলা যায় অ্যাকশন টাইপ। তবে রিভেঞ্জ নিয়েও আমি আশাবাদী। এখানে আমার পার্টে আমি ভালো করার চেষ্টা করেছি। কতটা পেরেছি তা দর্শক সিনেমা হলে গিয়েই দেখবেন।

ঈদের ছবির প্রচারণ নিয়ে বুবলী বলেন,  রিভেঞ্জে আমি অভিনয় করেছি। সে অর্থে এটা আমারও ছবি। তাই আমি আমার দিক থেকে যতটা সম্ভব প্রচারণায় থাকার চেষ্টা করছি। শুধু এই ছবি না। আমার অভিনীত প্রতিটি ছবি নিয়েই আমি সাধ্যমতো প্রচারণায় থাকার চেষ্টা করি। কখনও চাই না আমার কারণে কোনো ছবি ক্ষতির মুখে পড়ুক।

রিভেঞ্জের চরিত্র নিয়ে বুবলী বলেন, ‘
রিভেঞ্জে নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান। আমি এই ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছি। এ ধরনের চরিত্রে এবারই প্রথম অভিনয় করছি। খুবই চ্যালেঞ্জিং একটি চরিত্র। কাজটি করতে অনেক হোমওয়ার্ক করতে হয়েছিল।

ঈদে শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবি নিয়ে বুবলী বলেন, ‘শাকিব খান আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সুপারস্টার। তাঁর ছবি মানেই দর্শকদের কাছে বাড়তি আগ্রহের ও উৎসবের। তাঁর ছবি তো দর্শক টানবেই। তুফানের প্রতি আমার শুভকামনা থাকবে। একই সঙ্গে দর্শকদের প্রতি আহ্বান থাকবে তারা যেন রিভেঞ্জ ছবিটিও দেখেন। এর বাইরে আপাতত তো আর কিছুই বলার নেই। প্রত্যাশা থাকবে রিভেঞ্জও ভালো দর্শক টানুক।

ঈদের পরিকল্পনা নিয়ে বুবলী বলেন, ‘যেহেতু কোরবানির ঈদ। তাই কোরবানির বিষয়টি তো থাকছেই। এই ঈদটি তো কোরবানি ও মাংস বিতরণ নিয়েই ব্যস্ত থাকতে হয়। বাকি সময় তো মা-ছেলে ও পরিবারের সদস্য নিয়েই ঈদ আনন্দ উপভোগ করা হবে।’

Link copied!