• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

সাওয়ান্তকে হত্যার হুমকি


তপন বকসি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০৩:০৬ পিএম
সাওয়ান্তকে হত্যার হুমকি

সালমান খানের পর এবার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে হত্যার হুমকি দেওয়া ইমেইল পেলেন রাখি সাওয়ান্ত। ১৮ এপ্রিল সকাল ৭টা ২২ মিনিটে রাখি সাওয়ান্তের ইমেইলে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের প্রিন্স মাভি নামক এক ব্যক্তির কাছ থেকে দুটি মেইল আসে।

প্রিন্স মাভি নিজেকে লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর সদস্য হিসেবে পরিচয় দেন। ওই দুটি ইমেইলেই রাখিকে সালমানের কাছ থেকে দূরে থাকতে বলা হয়েছে।

অনেকদিন ধরেই সালমান খান ও রাখি সওয়ান্ত ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভালো বন্ধু হিসেবে পরিচিত। তাছাড়াও রাখি সাওয়ান্তের পারিবারিক সমস্যায় সালমান খান এগিয়ে এসে তাকে সাহায্য করেছেন। সেই সূত্রেই রাখি সাওয়ান্ত এমনিতেই সালমানের কাছে কৃতজ্ঞ। তাই সালমানের পক্ষে রাখি বরাবরই সরব হয়েছেন। সে প্রসঙ্গ টেনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের ওই সদস্য তার ইমেইলে রাখি সাওয়ন্তকে সালমানের কাছ থেকে দূরে  থাকতে বলেছেন।

ইমেইল পাওয়ার পরে রাখি সাওয়ান্ত বলেন, “আমি এ ব্যাপারে কোনো পদক্ষেপ নিচ্ছি না। আমি ভয়ে আর দ্বন্দ্বের মধ্যে রয়েছি। সবকিছুই ঈশ্বরের ওপর ছেড়ে দিয়েছি। যদিও ওরা বলছে, সালমানের ব্যাপারে কোনো কথা বললে ওরা আমাকে মেরে ফেলবে। তা হলেও আমি সালমানের ব্যাপারে বলব। কারণ আমার মার অসুস্থতার সময়, মাকে ক্যান্সার থেকে বাঁচিয়ে তুলতে সালমান ৫০ লাখ রুপি খরচ করেছেন। আমি কেন সালমানের কথা বলব না।”

 

Link copied!