• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর বিয়ে আজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ১২:১৭ পিএম
অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর বিয়ে আজ
পরমব্রত চট্টোপাধ্যায়-অনুপম রায় ও তার প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরে গুঞ্জন ছিল, বিয়ে করতে যাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। অবশেষে সে গুঞ্জন সত্য হতে যাচ্ছে। সোমবার (২৭ নভেম্বর) সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী।

দ্যা ওয়ালের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সোমবার (২৭ নভেম্বর) বান্ধবী পিয়া চক্রবর্তীকে বিয়ে করবেন টালিউড স্টার পরমব্রত চট্টোপাধ্যায়। অনেকদিন ধরেই অবশ্য টালিপাড়ায় গুঞ্জন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন। যদিও এই প্রসঙ্গে কেউ কখনো মুখ খোলেননি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, করোনার সময়েই ভেঙে গিয়েছিল পরমব্রত ও তার দীর্ঘদিনের বান্ধবী ইকার সম্পর্ক। এরপর থেকেই বিভিন্ন জনের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেতার। পরমব্রতও কখনো তার সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে কোনো কথা বলেননি তিনি। বরং সব সময় এড়িয়েই গেছেন।

এর আগে ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ হয় অনুপম-পিয়ার। সে সময় পরমব্রতর দিকেই আঙুল ওঠে। যদিও অভিনেতা বারবার বলেছেন, তারা শুধুই খুব ভালো বন্ধু। লন্ডনে পরমের শুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। অরিন্দম শীলের ‘ফেলুদা’র শুটিংয়ের সময়ে পিয়া চক্রবর্তীকে দিন দু-একের জন্য সিকিমে দেখা যায়। তারা সেখানে কোয়ালিটি সময়ও কাটান। সেখান থেকে ছবিও আপলোড করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে যুগলের কোনো ছবি শেয়ার করেননি। শান্তিনিকেতনে একটি শ্যুটিংয়ের কাজে টালিপাড়ার অন্যদের সঙ্গে ছিলেন পরমব্রত-পিয়াও। তখন থেকেই নাকি তাদের সম্পর্ক আরও জোড়াল হয়।

Link copied!