• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে : পরমব্রত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০৩:০৯ পিএম
বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে : পরমব্রত
পরমব্রত চট্টোপাধ্যায় ও তার স্ত্রী পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

আলোচনা-সমালোচনার অবসান শেষে বিয়ে করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তী। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন তারা। সন্ধ্যায় বিয়ের ছবিও পোস্ট করে পরমব্রত। অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীকে বিয়ে করে আলোচনার পাশাপাশি সমালোচনাও কুড়িয়েছেন এ অভিনেতা।

জি ২৪ ঘণ্টার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বর-কনে দুজনেই বিয়ের আগে তাদের প্রেম নিয়ে চুপ ছিলেন। বিয়েটাও চুপিসারেই সারলেন। বিয়ের প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, “বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়েছে। শুধু পরিবারের লোকজনই উপস্থিত ছিল।”

এদিকে বিয়ের পর দিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন পরমব্রতের স্ত্রী পিয়া। তার কিডনিতে পাথর ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে। দীর্ঘদিন ধরেই কিডনিতে পাথর সমস্যায় ভুগছিলেন পিয়া। হঠাৎ করেই তার কোমর ও পিঠে যন্ত্রণা শুরু হয়। পরে পশ্চিমবঙ্গের ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। দেরি না করে বিয়ের পরের দিনই তাই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন তার পরিবার। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

এর আগে ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ হয় অনুপম-পিয়ার। সে সময় পরমব্রতর দিকেই আঙুল ওঠে। যদিও অভিনেতা বারবার বলেছেন, তারা শুধুই খুব ভালো বন্ধু। লন্ডনে পরমের শুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। অরিন্দম শীলের ‘ফেলুদা’র শুটিংয়ের সময়ে পিয়া চক্রবর্তীকে দিন দু-একের জন্য সিকিমে দেখা যায়। তারা সেখানে কোয়ালিটি সময়ও কাটান। সেখান থেকে ছবিও আপলোড করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে যুগলের কোনো ছবি শেয়ার করেননি। শান্তিনিকেতনে একটি শ্যুটিংয়ের কাজে টালিপাড়ার অন্যদের সঙ্গে ছিলেন পরমব্রত-পিয়াও। তখন থেকেই নাকি তাদের সম্পর্ক আরও জোড়াল হয়।