• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

পাঞ্জাবি কিনে মোটরসাইকেল পেলেন শিক্ষক


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ১১:৩৭ এএম
পাঞ্জাবি কিনে মোটরসাইকেল পেলেন শিক্ষক

শেরপুরে ২ হাজার ৭০০ টাকার একটি পাঞ্জাবি কিনে সাড়ে তিন লাখ টাকা দামের মোটরসাইকেল পেয়েছেন শফিউল আলম সোহাগ নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকার ‘সেলফ’ শোরুমে অনুষ্ঠিত ঈদ অফারের এক লটারিতে সুজুকি ব্র্যান্ডের জিক্সার এসএফ মডেলের মোটরসাইকেলটি পুরস্কার জিতেন তিনি।

জানা যায়, শেরপুর শহরের গৃর্দানারায়ণপুর মহল্লার বাসিন্দা ধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিউল আলম সোহাগ গেল ঈদুল ফিতরের আগে ‘সেলফ’ নামে একটি তৈরি পোশাকের শো-রুম থেকে ২ হাজার ৭শ টাকা দিয়ে একটি পাঞ্জাবি কেনেন। কেনার পর জানতে পারেন এই দোকানে ঈদ উপলক্ষে লটারির ব্যবস্থা রয়েছে। পরে তিনি লটারির কুপনটি পূরণ করে দোকানে রাখা বাক্সে মোবাইল নাম্বার দিয়ে ফেলে দেন। 
মঙ্গলবার বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকার ‘সেলফ’ শোরুমে লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে যে কুপনটি উঠে, তাতে নাম লেখা ছিল সোহাগ এবং তার মোবাইল নাম্বার দেওয়া ছিল। পরে লটারিতে উপস্থিত শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আসাদুজ্জামান রওশন সকলের উপস্থিতিতে ওই নাম্বারে ফোন দিয়ে তাকে লটারিতে মোটরসাইকেল জেতার কথা জানান এবং কুপনের বাকি অংশ নিয়ে শো-রুমে আসতে বলেন। পরে তিনি শোরুমে এসে সকলের উপস্থিতিতে মোটরসাইকেলটি গ্রহণ করেন।

এসময় তিনি আবেগ-আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, “সেলফের এই শো-রুমটি নতুন হয়েছে। আমার এক বন্ধুকে নিয়ে এই শোরুমে এসে ২৭০০ টাকায় একটি পাঞ্জাবি কিনি। পরে তারা একটি লটারির কুপন দেয়। তবে আমি জীবনেও কোন লটারি জিতি নাই। আমি যে লটারিতে মোটরসাইকেল পাবো তা স্বপ্নেও ভাবি নাই। আমি সকলকে ধন্যবাদ ও কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।”

তিনি আরও বলেন, “আমার ছেলেটা কিছুদিন আগে মারা গেছে। আমার কেনাকাটা করার বিন্দুমাত্র ইচ্ছা ছিল না। স্ত্রী ও বন্ধুদের জোরাজুরিতেই এই পাঞ্জাবিটি কিনেছিলাম।”

লটারিতে উপস্থিত ছিলেন জেলা বস্ত্র ব্যবসায়ী সমিতির আহ্বায়ক আব্দুল হান্নান, জেলা গার্মেন্টস ব্যবসায়ী সমিতির আহবায়ক শেখ এম আব্দুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ও জহুরুল ইসলাম, শেরপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক অজয় চক্রবর্তী জয়, শেখ শোভন ও আপেল মাহমুদ, সেলফের শেরপুর শাখা ব্যবস্থাপক বিজয় চক্রবর্তী, পরিচালক বিনয় চক্রবর্তী প্রমুখ।

সেলফের শেরপুর শাখা ব্যবস্থাপক বিজয় চক্রবর্তী জানান, সেলফের জামালপুরে তিনটি শাখা রয়েছে। এটি আমাদের চতুর্থ শাখা। ঈদের আগে নতুন শো-রুম উদ্বোধন উপলক্ষে লটারিতে স্মার্টফোন ও মোটরসাইকেল জেতার অফার দেওয়া হয়। সে অনুযায়ী আজ লটারিতে মোটরসাইকেল বিজয়ী নির্ধারণ করে তাকে সেটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এর আগে বেশ কয়েকজন ক্রেতাকে স্মার্টফোন পুরস্কার দেওয়া হয়েছে।

Link copied!