• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

এক সঙ্গে ছাত্রলীগ, বিএনপি ও ছাত্র সমাজের সংবাদ সম্মেলন


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ০৮:২২ পিএম
এক সঙ্গে ছাত্রলীগ, বিএনপি ও ছাত্র সমাজের সংবাদ সম্মেলন

পটুয়াখালী পৌর এলাকার টোল প্লাজার উত্তর-পূর্ব দিকে রাস্তার ওপর অপরিকল্পিতভাবে ফেলা ময়লা আবর্জনা অপসারণের দাবিতে সম্মেলন করেছে ছাত্রলীগ, বিএনপি ও ছাত্র সমাজ।

বুধবার (১৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা মহিলা দলের শিক্ষা বিষয়ক সম্পাদক উম্মে হেনা, জেলা ছাত্র সমাজের সহসভাপতি মো. আল আমীন ও জেলা ছাত্রলীগের সহসভাপতি হৃদয় আশিষ।

লিখিত বক্তব্যে তিন দলের রাজনৈতিক নেতারা জানান, পটুয়াখালী সেতুর টোল প্লাজার উত্তর-পূর্ব পাশের রাস্তায় অপরিকল্পিত বর্জ্য অপসারণের দাবিতে সম্মিলিতভাবে কাজ করছে তিন রাজনৈতিক দলের নেতারা।

তারা আরও জানান, পৌর কর্তৃপক্ষ অপরিকল্পিতভাবে ময়লা-আবর্জনা স্তূপ করছে। এই স্থানের আশেপাশে প্রায় ১০ হাজার জনসাধারণ বসবাস করেন। ময়লা ফেলার স্থানের পাশ দিয়ে পটুয়াখালী শহরের প্রবেশপথ, এই সড়ক ধরে স্থানীয় ও পর্যটকসহ প্রতিদিন প্রায় এক লাখ বা তারও বেশি মানুষের যাতায়াত। ময়লা আবর্জনার অব্যবস্থাপনার কারণে পরিবেশ দূষণের পাশাপাশি স্বাস্থ্যঝুঁকি বাড়ছে এবং নষ্ট হচ্ছে পটুয়াখালী পৌরসভার ভাবমূর্তি।

আয়োজকরা আরও বলেন, এই এলাকার স্থানীয় ও পথচারী ভুক্তভোগীদের সমস্যা নিরসনে তারা গণস্বাক্ষর সংগ্রহ করে পটুয়াখালী পৌরসভার মেয়রের কাছে স্মারক লিপি জমা দেন এবং মেয়র সড়কটিতে অপরিকল্পিত বর্জ্য অপসারণে সমাধানের আশ্বাস দেন। সংবাদ সম্মেলনে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। 

Link copied!