• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু


ধামরাই প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ১১:৫০ এএম
বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে একমি ল্যাবরেটরিজের কারখানায় বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার ঢুলিভিটা এলাকায় কারখানার ভেতর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধা জেলার গাইবান্ধা থানার রিভাইদপুর এলাকার মো. সালাম (৪২) ও মমিন (৩০)। আহতরা হলেন একই এলাকার মো. শরিফুল (২৮) ও মো. মোস্তফা (৩০)। হতাহতরা ভবন নির্মাণের পাইলিংয়ের শ্রমিক ছিলেন।

পুলিশ জানায়, একমি ল্যাবরেটরিজের কারখানার ভেতর একটি নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের কাজ চলছিল। সেখানেই অসাবধানতাবশত রড বিদ্যুতায়িত হয়। এতে চারজন আহত হন। উদ্ধার করে তাদের সাভারের গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়ার পথে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে থেকে দুইজনের মরদেহ থানায় আনা হয়েছে। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

Link copied!