• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০১:৫৫ পিএম
আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

পিরোজপুরের নেছারাবাদে আবাসিক রিলাক্স হোটেল থেকে ইদ্রিস (৫২) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২৪ মে) সকালে হোটেলের দ্বিতীয় তলার ৩২ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

বিষয়টি  নিশ্চিত করেন নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এইচ এম শাহীন। তিনি বলেন, “লাশ উদ্ধার করে থানায় এনে প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ পিরোজপুর ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত চলছে।”

ইদ্রিস নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুর রউফের বড় ছেলে। উপজেলার মিয়ারহাটে তাঁর দুটি গার্মেন্টসের দোকান রয়েছে।

রিলাক্স হোটেলের ম্যানেজার জুয়েল জানান, গত বুধবার বিকেলে তাঁর হোটেলে দুজনের থাকার কথা বলে ইদ্রিস একটি কক্ষ ভাড়া নেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পরে ম্যানেজার জুয়েল দ্বিতীয় তলার ৩২ নম্বর কক্ষের ভাড়া নেওয়ার জন্য দরজায় কড়া দেন। এ সময় ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে তিনি চলে যান।

শুক্রবার সকালে আবারও দ্বিতীয় তলার ৩২ নম্বর কক্ষে গিয়ে দরজায় কড়া দেন বলে জানান ম্যানেজার জুয়েল। তিনি বলেন, ‘ইদ্রিস কোনো সাড়া দিচ্ছিলেন না। এ সময় সজোরে দরজা ধাক্কা দিলে একটু ফাঁকা হয়ে যায়। তখন বাহির থেকে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়।’

দোকানের কর্মচারী ও পরিবার সূত্রে জানা গেছে, ইদ্রিস মিয়া গত বুধবার রাতে দোকান থেকে বিদায় নিয়ে বের হন। পরে গত ২৩ মে রাতে তাঁরা ইদ্রিসের মোবাইল ফোনে একাধিকবার কল দিলে বন্ধ পান।

ইদ্রিসের স্ত্রী মাহমুদা বলেন, ‘গত বুধবার সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। তারপর দুদিন পর্যন্ত রাতে বাসায় আসেননি। আজ সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।’

Link copied!