• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

‘রোডমার্চের আড়ালে নাশকতা করলে প্রতিহত করা হবে’


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৯:৫৫ পিএম
‘রোডমার্চের আড়ালে নাশকতা করলে প্রতিহত করা হবে’

রোডমার্চের আড়ালে বিএনপি নাশকতা করলে তা প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। তিনি বলেছেন, “বিএনপি রোডমার্চের আড়ালে নাশকতা সৃষ্টি করে, মানুষ হত্যার চেষ্টা করে। তাহলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।”

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর সরকারি সমন্বিত অফিসের হলরুমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যদি অংশগ্রহণ না করে তাহলেও নির্বাচন হয়ে যাবে জানিয়ে শাজাহান খান বলেন, “দেশে সংবিধান অনুযায়ী অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার আহ্বান জানাই।”

শাজাহান খান আরও বলেন, “২০১৩ সালে বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। এজন্য দেশের মানুষ তাদের আর চায় না।”  

মাদারীপুর জেলা আনসার কমান্ডেন্ট মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, সিভিল সার্জন মুনীর আহমেদ খান ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির। এছাড়াও আরও অনেকে উপস্থিত ছিলেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!