• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

শেরপুরে আরও ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৬:৫৭ পিএম
শেরপুরে আরও ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
অভিযানে মোবাইল কোর্ট। ছবি : প্রতিনিধি

শেরপুরের স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের ধারাবাহিকতার বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্যের নেতৃত্বে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় শহরের নারায়ণপুর মহল্লার আবেদা-হাসিনা জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।

এছাড়া মহসিনীয়া ডায়াগনস্টিক সেন্টার ও আবেদীন জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার বিভিন্ন কাগজপত্র সমন্বয় না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় সিভিল সার্জনের সঙ্গে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মোবারক হোসেনসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে গত তিন দিনে শেরপুরের বিভিন্ন এলাকায় ১১টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিলগালাসহ জরিমানা আদায় করা হলো।

অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য জানান, স্বাস্থ্য বিভাগের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Link copied!