• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ১৪


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ১১:১৫ এএম
সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ১৪

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মাইক্রোবাস ফুটওভারব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে তিন যাত্রী নিহত হয়েছেন। সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে মঙ্গলবার (৪  অক্টোবর) সকালে বগুড়ায় দুই বাস মুখোমুখি সংঘর্ষে ১৪ আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ

একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে তিন যাত্রী নিহত এবং আহত হয়েছেন আরও সাতজন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভারব্রিজ এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি ফুটওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া

শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন আহত হয়েছেন। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসা আর কে ট্রাভেলস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় নয়মাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এ খালেক ট্রাভেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আর কে ট্রাভেলসের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দুই বাসের প্রায় ১৪ জন আহত হন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

এ বিষয়ে শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!