• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

সিলেট বিভাগে করোনায় মৃত্যু আরও ১০ 


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ০৪:৫০ পিএম
সিলেট বিভাগে করোনায় মৃত্যু আরও ১০ 

সিলেট বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৮৮ জন। নতুন করে করোনায় প্রাণ হারানোদের মধ্যে আটজনই সিলেট জেলার বাসিন্দা। আর বাকি দুইজন সুনামগঞ্জের বাসিন্দা।

শুক্রবার (২৭ আগস্ট) সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এসব তথ্য জানিয়েছেন।

নতুন করে সিলেট জেলায় ৭৯, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজারে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫২ হাজার ২২৪। এর মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ২৭ হাজার ৭৮৯ জন। এছাড়া আছেন সুনামগঞ্জের ছয় হাজার ৫১, হবিগঞ্জের ছয় হাজার ২৬৬ এবং মৌলভীবাজারে সাত হাজার ৬৪৪ জন। আর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট চার হাজার ৪৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের দেওয়া তথ্য মতে, সিলেটে এ পর্যন্ত করোনায় মোট প্রাণহানি হয়েছে এক হাজার ৩৭ জনের। এর মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ৭৫৭ জন। এছাড়া সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ৪৬, মৌলভীবাজারে ৭০ এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৯২ জনের প্রাণহানি হয়েছে করোনায়।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৩৮৪ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৪২ জন।