ফোন চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৪:০৯ পিএম

বগুড়ার সদর উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে নির্যাতনের শিকার হয়ে সাওয়াল (২৫) নামের এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাওয়াল উপজেলা শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। এ ঘটনায় একই পরিবারের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন নিহতের প্রতিবেশী রেজাউল করিম, তার স্ত্রী সানু বেগম ও মেয়ে আশা খাতুন।

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন বলেন, সাওয়ালের প্রতিবেশী রেজাউলের বাসা থেকে কয়েক দিন আগে একটি মোবাইল ফোন চুরি হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে তিনি সাওয়ালকে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নেন। পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল, তার স্ত্রী ও মেয়ে মিলে পিটিয়ে গুরুতর জখম করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

জালাল উদ্দিন আরও বলেন, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেছেন। ইতোমধ্যে তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি দুই আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।