৪৯ হাজার ভোট বেশি পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন রুবি

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০২:২১ পিএম
নিগার সুলতানা রুবি। ছবি : সংগৃহীত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন নিগার সুলতানা রুবি। তিনি হাঁস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭২ হাজার ৯৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সন্ধ্যা সিমস্যাং প্রজাপতি পেয়েছেন ২৩ হাজার ২১০ ভোট।

৪৯ হাজার ৭৮০ ভোট বেশি পেয়েছেন নিগার সুলতানা রুবি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) রাতে উপজেলা পরিষদের মিলনায়তন থেকে বেসরকারি ফল ঘোষণা করা হয়।

নিগার সুলতানা রুবি জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরও দুজন জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এরা হলেন মিনারা বেগম (পদ্মফুল)। তিনি ২১ হাজার ৬৫৬ ভোট পেয়েছেন। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ষষ্ঠিনা নকরেক (ফুটবল)। তিনি ১১ হাজার ১২ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন।

একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত মধুপুর উপজেলা। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫৫ হাজার ২১৮ জন। এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং নারী ভাইস চেয়ারম্যান চারজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচিত হয়ে নিগার সুলতানা রুবি বলেন, “প্রথমে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার ভোটাররা আমার প্রতি আস্থা রেখেছেন তাই তাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমার যে স্বপ্ন ছিল মধুপুরের উন্নয়ন। সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করব ইনশা আল্লাহ। আমি বঙ্গবন্ধুর আদর্শের শেখ হাসিনার একজন কর্মী। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে মধুপুর স্মার্ট উপজেলা হবে।”