বিদ্যুতায়িত হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১২:৩৫ পিএম

দিনাজপুরের খানসামায় বিদ্যুতায়িত হয়ে কৌশিক রায় (২০) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৌশিক রায় উত্তর বালাপাড়া গ্রামের রাম কৃষ্ণ রায়ের ছেলে। তিনি আলোকঝাড়ী ইউনিয়ন ছাত্রলীগের উপধর্মবিষয়ক সম্পাদক ও ৩ নম্বর ওয়ার্ডের সহসভাপতি।

বিষয়টি  নিশ্চিত করেন খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম। তিনি বলেন, এটি একটি অপমৃত্যু। অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে কৌশিক রায়ের মৃত্যু হয়েছে।

নিহতের পরিবার আজকের পত্রিকাকে জানায়, নিজের বাড়ির ওয়াশ রুম থেকে বের হওয়ার সময় অসাবধানতাবশত নির্মাণাধীন টিনের দরজায় হাত লাগলে কৌশিক বিদ্যুতায়িত হন। টের পেয়ে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে পার্শ্ববর্তী নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ শুক্রবার স্থানীয় শ্মশানে অন্ত্যেষ্টিক্রিয়া হওয়ার কথা রয়েছে।

খানসামা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ বলেন, “দলীয় প্রোগ্রামে বা ব্যক্তিজীবনে কৌশিকের সঙ্গে আর দেখা হবে না। কৌশিক খুব ভালো ছেলে। ছাত্রলীগের জন্য তিনি নিবেদিতপ্রাণ ছিলেন। তাকে হারিয়ে আমরা মর্মাহত। উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি।”