নাতিকে গলা কেটে হত্যা করলেন নানা

বগুড়া প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৪:১০ পিএম
জেলার মানচিত্র

বগুড়া সদরে বন্ধন সরকার (৫) নামের এক শিশুকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার নানা সুকুমার দাস (৪৭) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু বন্ধন সরকার সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে। বেলা আড়াইটার দিকে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত নানা সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতেন। সুকুমার দাস নিহত শিশু বন্ধন সরকারের মায়ের মামা। অর্থাৎ সম্পর্কে তিনি বন্ধন সরকারের নানা হন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে ওই এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষে বন্ধন সরকার মায়ের সঙ্গে মায়ের মামার বাড়িতে বেড়াতে আসে। আজ সকালে কাঁচি দিয়ে গলা কেটে বন্ধনকে হত্যা করেছে সুকুমার। সুকুমার না পালিয়ে গিয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিলেন। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, “নিহতের মরদেহ পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি। ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেপ্তার করেছি।”