• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
হকি চ্যাম্পিয়নস ট্রফি

এবার হকির মঞ্চ মাতালেন সিয়াম


সৌরভ কুমার দাস
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২, ০১:১৮ এএম
এবার হকির মঞ্চ মাতালেন সিয়াম

মাওলানা ভাষানি হকি স্টেডিয়ামে চলছে দেশের প্রথম হকি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। হকি চ্যাম্পিয়নস ট্রফি নামক এই টুর্নামেন্ট উপলক্ষ্যে ব্যাপক প্রচারণা চালিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন।

আয়োজকদের আমন্ত্রণে প্রায় প্রতিদিনই কোনো না কোনো তারকা ব্যক্তিত্ব হাজির হচ্ছেন মাওলানা ভাসানি স্টেডিয়ামে। তারই অংশ হিসেবে শুক্রবার (৪ নভেম্বর) আসরের অষ্টম দিনে হকির মঞ্চে গিয়েছিলেন শোবিজের তারকা অভিনেতা সিয়াম আহমেদ।

কয়েকদিন আগেই  দেশজুড়ে মুক্তি পেয়েছে  মুক্তিযুদ্ধকালীন ফুটবল দল নিয়ে তৈরি চলচ্চিত্র দামাল। হকি স্টেডিয়ামেও সেটির প্রচারণা চালিয়েছে দামাল দল। এ সময়ে সিয়ামের সঙ্গে ছিলেন সিনেমাটির পরিচালক রায়হান রাফি ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। তবে এদিন দেখা যায়নি ছবি অন্যতম প্রধান চরিত্র বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজকে।

শুক্রবার দিনের প্রথম খেলায় সন্ধ্যা সাড়ে ছয়টায় মুখোমুখি হয়েছিল মোনার্ক মার্ট পদ্মা ও বরিশাল মেট্রো। খেলার হাফটাইমের সময় দামাল দল নিয়ে মাঠে প্রবেশ করেন সিয়াম।

প্রথমেই মাঠের পূর্ব গ্যালারিতে থাকা দর্শকদের অভিবাদন জানান সিয়াম। এ সময় দামাল সিনেমার সবচেয়ে জনপ্রিয় ‘দামাল দামাল’ গানের সঙ্গে নাচতেও দেখা যায় তাকে। বেশ কিছুক্ষণ দর্শকদের সঙ্গে দূর থেকে সময় কাটানোর পর মাঠের ভিতরে চলে যান তারা।

এ সময়ে হকি স্টিক দিয়ে গোল পোস্টে শট নেন সিয়াম, সিনের অন্যতম অভিনেত্রী সুমি ও পরিচালক রায়হান রাফি। তবে প্রথম দুইজন গোল করতে পারলেও রাফি মিস করলে হাসিতে মেতে ওঠেন সবাই।

এরপর সরাসরি সাংবাদিকদের আস্থানা প্রেসবক্সে আসেন সিয়ামসহ পুরো দামাল দল। যদিও সেখানে মিনিট কয়েক দাড়ানোর পরই পুরো দল চলে যায় তিন তলায় ভিআইপিএ বক্সে। সেখানে বসেই খেলার বাকি অংশ পুরোটা উপভোগ করেন তারা।

ম্যাচ শেষে ম্যাচ সেরা খেলোয়াড়ের হাতে পুরষ্কার তুলে দেন সিয়াম। শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়াতে এমনিতেই মাওলানা ভাসানি হকি স্টেডিয়ামে সাধারণ দর্শকদের আনাগোনা ছিল অন্যান্য দিনের চেয়ে বেশি। সেখানে সিয়ামের আগমনে সেটা যেন পরিণত হয়েছিল মিলন মেলায়।

ভক্তদের একের পর এক সেলফির আবদার মেটাতে হয়েছে সিয়ামকে। যদিও এ সময়ে বেশ হাসিমুখেই প্রত্যেক ভক্তের আবদার মিটিয়েছেন হালের তুমুল জনপ্রিয় এই নায়ক। এরপর রাত সোয়া আটটা নাগাদ মাঠ ছেড়ে বের হয়ে যান সিয়ামসহ পুরো দামাল দল।

Link copied!