• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
হকি চ্যাম্পিয়নস ট্রফি

আবারও হারলো সাকিবের মোনার্ক পদ্মা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২, ১২:৪৭ এএম
আবারও হারলো সাকিবের মোনার্ক পদ্মা
জয়ের পর বরিশালের উল্লাস

চলতি হকি চ্যাম্পিয়নস ট্রফিতে টানা দুই ম্যাচ হারের পর খুলনাকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছিল ক্রিকেটার সাকিব আল হাসানের দল মোনার্ক মার্ট পদ্মা। তবে পঞ্চম ম্যাচে এসে আবারও হারের মুখে পড়েছে দলটি। শুক্রবার (৪ নভেম্বর) দিনের প্রথম খেলায় বরিশালের মেট্রোর বিপক্ষে পদ্মা হেরেছে ৪-১ গোলের ব্যবধানে। 

ম্যাচের শুরু থেকে আক্রমণের পর আক্রমণে মোনার্ক মার্ট পদ্মার উপর আধিপাত্য দেখানো শুরু করে বরিশাল। গোল পেতেও দেরী হয়নি তাদের, ম্যাচের পঞ্চম মিনিটেই প্রথম গোলের দেখা পায় তারা।

দুর্দান্ত গোল করে বরিশালকে এগিয়ে দেন আখিমুল্লাহ ইশুক। গোল হজম করে যেন ছন্দ খুঁজে পায় পদ্মা। প্রথম কোয়ার্টারের শেষ মিনিটে গোল করে পদ্মাকে সমতায় ফেরান কিরেন ইয়ান গোবারস।

তবে দ্বিতীয় কোয়ার্টারে আবারও পদ্মার উপর আধিপাত্য বিস্তার করে বরিশাল। ম্যাচের ১৮তম মিনিটে ম্যাচে নিজের জোড়া গোল করে বরিশালকে আবারও এগিয়ে দেন ইশুক।

এরপর একটি ফাউলের অভিযোগে দুই দলের খেলোয়াড়রা হাতাহাতিতে জড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয় মাঠে। দুই রেফারি পুরো পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেয়েছেন।

দ্বিতীয় কোয়ার্টার শেষ হওয়ার আগ মুহুর্তে আবারও গোলের দেখা পায় বরিশাল। ম্যাচে ৪৩তম মিনিটে পেনাল্টি কর্ণারে গোল করে বরিশালের গোল ব্যবধান আরও বাড়িয়ে নেন মামুনুর রহমান চয়ন।

চতুর্থ কোয়ার্টারের শুরুতেই পেনাল্টি কর্ণার থেকে গোল করার সুযোগ পেয়েছিল পদ্মা। তবে বরিশাল গোলরক্ষক অসিম গোপের দক্ষতায় সে যাত্রায় গোল পাওয়া হয়নি তাদের।

ম্যাচ শেষ হওয়ার আগে আরও এক গোল হজম করে পদ্মা। তৃতীয় কোয়ার্টারের ১৩তম মিনিটে দুর্দান্ত গোল করে পদ্মার কফিনে শেষ পেরেক মারেন বরিশালের মালয়েশিয়ান খেলোয়াড় ফিতরি বিন সারি।

ম্যাচের বাকি সময়ে একাধিক চেষ্টা করেও হারের  ব্যবধান কমাতে পারেনি মোনার্ক মার্ট পদ্মা। ফলে পাঁচ ম্যাচে চতুর্থ হার নিয়েই মাঠ ছাড়ে দলটি। 

Link copied!