• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

আইপিএল ফাইনাল: আজও কি বৃষ্টিতে ভেসে যাবে ম্যাচ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ১১:৫৫ এএম
আইপিএল ফাইনাল: আজও কি বৃষ্টিতে ভেসে যাবে ম্যাচ?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা নামার কথা ছিল রোববার (২৮ মে)। ফাইনালের মধ্য দিয়ে শেষ হতে যাচ্ছিল ১৬তম আসর। এবার ফাইনালে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানস। চেন্নাই লড়বে পঞ্চম শিরোপার জন্য এবং গুজরাট দ্বিতীয় শিরোপার জন্য।

ফাইনালের আগে আবহাওয়া বিভাগ জানিয়েছিল, সকালে রৌদ্রজ্জ্বল দিন থাকলেও সন্ধ্যায় অবস্থার পরিবর্তন হতে পারে এবং বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। হলোও তাই। টস হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। কিন্তু বৃষ্টির কারণে সময়মতো টস হতে পারেনি। এমনকি, এক বলও মাঠে গড়াতে পারেনি। তাই বাধ্য হয়ে ম্যাচের সময় নির্ধারিত হয়েছে রিজার্ভ ডে-তে।

আজ (সোমবার) সেই রিজার্ভ ডে। আজ একই সময় শুরু হবে ফাইনালের মাহেন্দ্রক্ষণ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে আইপিএলের মেগা ফাইনাল। সন্ধ্যা সাড়ে ৭টায় টস করতে নামবেন দুই অধিনায়ক।

আজও কি বৃষ্টির বাগড়ায় ভেসে যাবে ম্যাচ? আবহাওয়া কতৃপক্ষ যা বলেছে তাতে অবশ্য আইপিএলপ্রেমীরা স্বস্তি পেতে পারে। রাত সাড়ে ১০টায় বৃষ্টি নামার সম্ভাবনা আছে। অবশ্য তার আগে ম্যাচের অর্ধেকের বেশি শেষ হয়ে যাবে। ফলে আম্পায়ারদের শিরোপাধারী নির্ধারণে সুবিধা হবে। তবে বৃষ্টি আবহাওয়ার পূর্বাভাস তোয়াক্কা না করে ম্যাচ মাঠে গড়াতে বাধা হলে গুজরাট টাইটানসকেই শিরোপাধারী হিসেবে ঘোষণা করা হবে। কারণ দলটি শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করেছে।  

Link copied!