• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

আম্বাতি রায়দুর অবসরের ঘোষণা, জানালেন আর ফিরবেন না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ১০:৫৩ এএম
আম্বাতি রায়দুর অবসরের ঘোষণা, জানালেন আর ফিরবেন না

আইপিএল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন আম্বাতি রায়দু । তিনি রোববার এক টুইট বার্তায় বলেছেন যে, আহমেদাবাদে গুজরাট টাইটানসের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২৩ ফাইনাল হবে টুর্নামেন্টে তার শেষ খেলা এবং তিনি তার সিদ্ধান্তের ক্ষেত্রে আর "ইউ-টার্ন" নেবেন না।

গত বছর রায়দু একটি টুইট পোস্ট করেছিলেন যাতে তিনি বলেছিলেন যে, আইপিএল ২০২২ প্রতিযোগিতা তার চূড়ান্ত মৌসুম হবে। তিনি অবশ্য সিএসকে ম্যানেজমেন্টের হস্তক্ষেপের পরে এটি মুছে ফেলেন।

এটা প্রথমবার নয় যে রায়দু খেলায় তার ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফিরে এসেছেন। ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপে বাদ পড়ার পর সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন । কিন্তু এরপর তিনি ঘরোয়া ও আইপিএল ক্রিকেটে ফিরে আসেন।

রায়দু সিএসকে সেটআপের একটি বড় অংশ। ২০১০ থেকে ২০১৭ সাল পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলার পর ২০১৮ সাল থেকে দলের সাথে ছিলেন। এই বছর তিনি মূলত সিএসকে-তে বিকল্প হিসেবে খেলেছেন। যদিও তার দুর্দান্ত মৌসুম কাটেনি। ১১ ইনিংসে ১৩২.৩৮ স্ট্রাইক রেটে ১৩৯ রান করেছেন।

রায়দু সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, "দু‍‍`টি বড় দল এমআই (মুম্বাই) এবং সিএসকে (চেন্নাই), ২০৪টি ম্যাচ, ১৪ সিজন, ১১টি প্লে অফের ম্যাচ, ৮টি ফাইনাল, ৫টি ট্রফি। আশা করি আজ রাতেই (রোববার) হবে ষষ্ঠতম। এটা দারুণ এক যাত্রা। আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আজকের রাতের ফাইনাল ম্যাচই হবে আইপিএলে আমার শেষ খেলা। আমি সত্যিই অসাধারণ টুর্নামেন্টে খেলাটা উপভোগ করেছি। সবাইকে ধন্যবাদ। নো ইউ টার্ন।"

 

Link copied!