• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

আইপিএল থেকে বাদ পড়ে বেঙ্গালুরুর অধিনায়কের বিস্ফোরক মন্তব্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০১:০৮ পিএম
আইপিএল থেকে বাদ পড়ে বেঙ্গালুরুর অধিনায়কের বিস্ফোরক মন্তব্য

বিরাট কোহলির দুর্দান্ত ফর্ম সত্ত্বেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে বাদ পড়েছে। দল বাদ পড়ার পর দলটির অধিনায়ক ফাফ ডু প্লেসিস এই মৌসুমে আইপিএলে তার দলের পারফরম্যান্সের সমালোচনামূলক মূল্যায়ন করেছেন। তিনি বিস্ফোরক মন্তব্যে জানান, এই দল সেমিফাইনালে যাওয়ার যোগ্য ছিল না।

রোববার গুজরাট টাইটানস ছয় উইকেটে জয় পায়। সুবমান গিলের দুর্দান্ত সেঞ্চুরির সাহায্যে আইপিএলে আরসিবি-র অভিযান আবার অকালেই শেষ হয়ে যায়। আরসিবি কখনো আইপিএল ট্রফি জিততে পারেনি এবং এটি ফাফকে আরও বেশি করে নজরে এনেছে। কারণ রানপ্রাপ্তদের তালিকায় এগিয়ে থাকা সত্ত্বেও তার প্রচেষ্টা বৃথা গেছে।

ফাফ বলেন, “আমি খুবই হতাশ যে আমাদের মৌসুম এখানেই শেষ। আমরা যদি নিজেদের দিকে নিরপেক্ষ দৃষ্টি দিই, তাহলে আমরা বুঝতে পারব যে, আমরা প্রতিযোগিতার সেরা দলগুলোর মধ্যে ছিলাম না। আমরা ভাগ্যবান যে, পুরো মৌসুমে কিছু সত্যিই ভালো পারফরম্যান্স ছিল। কিন্তু সামগ্রিকভাবে একটি দল হিসেবে আমরা সম্ভবত সেমিফাইনালে যাওয়ার যোগ্য নই।"

হতাশ ফাফ আরও বলেন, “হার (শেষ) এখনো কষ্ট দেয়। আমি বলতে চাচ্ছি, আমরা রোববার সত্যিই কঠোর চেষ্টা করেছি এবং দুর্ভাগ্যবশত পারিনি। এই বছর ম্যাক্সি ( গ্লেন ম্যাক্সওয়েল ) ইতিবাচক ছিল এবং বিরাটের (কোহলি) মধ্যে আমাদের জন্য কিছু করার মনোভাব ছিল। সম্ভবত প্রতিটি ম্যাচেই ৫০ রানের পার্টনারশিপ, ধারাবাহিকতা ছিল অসাধারণ। পেসার মোহাম্মদ সিরাজ দুর্দান্ত ছিল। এসব সত্যিই ইতিবাচক। তবে এটাও সত্যি কিছু ক্ষেত্রে আমরা ধারাবাহিকভাবে দুর্দান্ত ছিলাম না, এটা আমি মনে করি।" 

Link copied!