• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মুম্বাইয়ের কাছে আত্মসমর্পণ বেঙ্গালুরুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১০, ২০২৩, ১১:২৫ এএম
মুম্বাইয়ের কাছে আত্মসমর্পণ বেঙ্গালুরুর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে প্রথমে বেঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাই।

ওপেনিং জুটিতে ১ রানে বিদায় হন বিরাট কোহলি। তবে ফাফ দু প্লেসিস হাল ধরেন। অনুজ রাওয়াতের বিদায়ের পর তিনি গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে জুটি গড়েন। দুজনের রানই ষাটের ঘর পার হয়। দু প্লেসিস ৪১ বলে ৬৫ ও ম্যাক্সওয়েল মাত্র ৩৩ বলে ৬৮ রান করেন। 

এই দুই ব্যাটার ছাড়া বাকিদের উল্লেখযোগ্য অবদান নেই। দিনেশ কার্তিক ৩০ রান করেন। এছাড়া, কাদের জাদেভ ও ওয়ানিন্দু হাসারাঙ্গা দুজনই ১২ রান করেন।

নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৯ রানে থামে বেঙ্গালুরুর ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ফিফটি রান করে মুম্বাই। ইশান কিশানের ৪২ রানের সুবাদে ওপেনিং জুটি সফল হলেও বরাবরের মতো ব্যর্থ ছিল অধিনায়ক রোহিত শর্মা। তিনি বিদায় হন ৭ রানে। 

তবে সূর্যকুমার যাদব এই ম্যাচে দাপট দেখান। তিনি মাত্র ৩৫ বলে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস উপহার দেন। এছাড়া নেহাল ওয়াদেরার অপরাজিত ৩৪ বলে ৫২* রানের ইনিংসও বেংগালুরুকে সহজে হারাতে ভূমিকা রাখে।

মাত্র ১৬.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় মুম্বাই। ৬ উইকেটে জয় পায় তারা। এই জয়ে পয়েন্ট টেবিলে তিনে উঠে এসেছে রোহিত শর্মার দল।
 

Link copied!