• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

গুজরাটের বিপক্ষে দিল্লির ৫ রানে জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৩, ১১:৫৫ এএম
গুজরাটের বিপক্ষে দিল্লির ৫ রানে জয়

আইপিএলে বেশিরভাগ ম্যাচেই কাছাকাছি হার কিংবা জয় পায় দলগুলো। আইপিএলের ৪৪তম ম্যাচে মাঠে নেমেছিল দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটান্স। ম্যাচে কম সংগ্রহ নিয়েও ৫ রানে জয় পেয়েছে দিল্লি।

টস জিতে দিল্লি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তাদের ওপেনিং ব্যর্থতা ধারাবাহিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই ম্যাচেও ফিল সল্ট গোল্ডেন ডাক মেরে বিদায় হন। দলের ৬ রানে অভিজ্ঞ ব্যাটার ডেভিড ওয়ার্নারও বিদায় হন। ২২ ও ২৩ রানে তৃতীয় ও চতুর্থ উইকেট হারিয়ে বেশ বিপাকেই পড়ে তারা।

দলের ব্যাটিং বিপর্যয়ে হাল ধরেন আমান হাকিম খান। তার ফিফটিতে ব্যাটিং বিপর্যয় কোনোমতে এড়ায় দিল্লি। এছাড়া অক্ষর প্যাটেলের ২৭ ও রিপল প্যাটেলের ২৩ রানে ভর করে ৮ উইকেটে ১৩০ রান করে দিল্লি। 

জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটির ক্ষেত্রে একই পরিণতি হয় গুজরাটেরও। রানের খাতা না খুলতেই প্রথম ওভারে হৃদ্ধিমান সাহা বিদায় হন। দলীয় ১৮ রানে সুবমানও গিলও প্যাভিলিয়নে ফেরত যান।

দলের ৩২ রানে ডেভিড মিলারের উইকেটও খোয়াতে হয় গুজরাটকে। তবে তিন উইকেট হারানোর পর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে তারা। হার্দিক পান্ডিয়ার অপরাজিত ৫৩ বলে ৫৯* রানের ইনিংস গুজরাটকে আশা দেখায়।

তবে বাকি ব্যাটারদের ব্যর্থতায় সেই আশার পালে হতাশাও দেখা দেয়। অভিনব মনোহরের ২৬ ও রাহুল তেওয়াতিয়ার ২০ রান ছাড়া কেউ উল্লেখযোগ্য অবদান রাখেননি।

নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রানে থামে গুজরাটের ইনিংস। দিল্লি জয় পায় ৫ রানে।

Link copied!