• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

মোস্তাফিজদের ওপর ম্যানেজমেন্টের কড়া বিধিনিষেধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০৩:০৬ পিএম
মোস্তাফিজদের ওপর ম্যানেজমেন্টের কড়া বিধিনিষেধ

একটানা আইপিএলে হেরেই যাচ্ছিল দিল্লি ক্যাপিটালস। হতাশার মধ্যে আশার আলো হয়ে এলো জোড়া ম্যাচে জয়। তবে এই জয়ের পরও স্বস্তিতে নেই দিল্লির খেলোয়াড়রা। তাদের বিরুদ্ধে আনা হয়েছে মারাত্মক অভিযোগ।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে শেষ ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে দিল্লি। এই ম্যাচে জয়ের পর ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে পার্টি দেওয়া হয়। সেই পার্টিতেই অভিযোগ আনা হয় এক খেলোয়াড়ের বিরুদ্ধে। জানা যায় পার্টিতে এক নারীর সঙ্গে দুর্ব্যবহার করেছেন দলের এক খেলোয়াড়।

এই ঘটনার পর পরই ফ্র্যাঞ্চাইজি দলটি নড়েচড়ে বসে। খেলোয়াড়দের আচরণবিধি নিয়ন্ত্রণে আনতে কঠোর বিধিমালাও করেছে দিল্লি।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, রাত ১০টার পর খেলোয়াড়রা তাদের পরিচিতজনদের রুমে আনার ব্যাপারে টিম ম্যানেজমেন্ট থেকে নিষেধাজ্ঞা পেয়েছেন। এমনকি, পরিচিতজনদের আপ্যায়ন করতে চাইলে রুমে না বরং বাইরে বা কোনো রেস্তোরাঁয় আয়োজন করার ব্যাপারে বলা হয়েছে। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত মানা না হলে খেলোয়াড়দের সঙ্গে বাতিল হতে পারে চুক্তিও।

টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে, "যদি খেলোয়াড়রা অতিথির সাথে দেখা করতে চায়, তবে রুমে নয়, বরং টিম হোটেলের রেস্তোরাঁ বা বাইরের কফিশপে যেতে হবে। খেলোয়াড়দের কারও সঙ্গে দেখা করতে হলে টিম ম্যানেজমেন্টকে জানিয়ে যেতে হবে। যে কোনো বিধিনিষেধ অমান্য করলে জরিমানা বা চুক্তি বাতিলের মতো ঘটনাও ঘটতে পারে।"


 

Link copied!