• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘সেঞ্চুরি করে ভারতীয়দের মুখ বন্ধ করে দিয়েছি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৩:৩০ পিএম
‘সেঞ্চুরি করে ভারতীয়দের  মুখ বন্ধ করে দিয়েছি’
ছবি: সংগৃহীত

নিলামে সোয়া ১৩ কোটি রুপিতে ইংলিশ ব্যাটার মূল্য হ্যারি ব্রুককে দলে ভিড়িয়েছিলো সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএলের প্রথম তিন ম্যাচে ছিলেন নিজের ছায়া হয়ে। ফলে তার দাম নিয়ে শুরু হয়েছিল ব্যঙ্গ-বিদ্রূপ। মুখে কিছু না বললেও সেটা ঠিকই তাকে বিদ্ধ করেছিল।

ফলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেই যেন সব জবাব দিতে চাইলেন ব্রুক। ব্যাট হাতে এদিন তার মারা ছক্কা আর চারে যেন প্রতিটা সমালোচনার চাক্ষুষ জবাব হয়ে রইলো। এদিন ৫৫ বলে অপরাজিত ১০০ রান করেন ব্রুক।

এর আগে রাজস্থান রয়্যালসের বিপক্ষে চার নম্বরে ব্যাটিং ২১ বলে ১৩ রান। লক্ষনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ৩ পাঞ্জাব কিংসের বিপক্ষে ১৩ রান করে আউট হন তিনি।

সেঞ্চুরির পর যেন বড় এক পাথর নেমে গেলো হ্যারির বুক থেকে। ম্যাচ শেষে বলেন, ডোন্ট কেয়ার’ মানসিকতা নিয়ে মাঠে নামার কারণেই এই সাফল্য।

হ্যারি, বললেন, “আমি মনে করি প্রথম কয়েক ম্যাচের পর নিজের ওপর চাপ তৈরি করেছিলাম। আপনি যদি সোশ্যাল মিডিয়ায় দেখেন, লোকজন আজেবাজে কথা বলছে, তখন নিজের ওপর সন্দেহ তৈরি হতে থাকবে। কিন্তু আমি আজ রাতে ‘আই ডোন্ট কেয়ার’ মানসিকতা নিয়ে মাঠে নেমেছিলাম এবং ভাগ্য ভালো যে কাজে লেগেছে। অনেক ভারতীয় ভক্ত আছে সেখানে (সোশ্যাল মিডিয়া) তারা আজ রাতে বাহবা দেবে, অথচ কিছুদিন আগে তারা আমাকে নিয়ে বিদ্রূপ করেছিল। খুশি যে তাদের মুখ বন্ধ করে দিয়েছি।”

Link copied!