• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

মোস্তাফিজদের আয়নায় মুখ দেখতে বললেন সৌরভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৪:৫৯ পিএম
মোস্তাফিজদের আয়নায় মুখ দেখতে বললেন সৌরভ
ছবি: সংগৃহীত

আইপিএলের চলতি আসরে হারের বৃত্তে আটকে পড়েছে দিল্লি ক্যাপিটালস। সবশেষ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মোস্তাফিজুর রহমানকে একাদশে ফিরিয়েও হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

দলটির ডিরেক্টর সৌরভ গাঙ্গলী বলছেন, আয়নার সামনে দাঁড়িয়ে নিজেদের ভুল খুঁজে বের করতে হবে। হারের বৃত্ত থেক  বের হওয়ার পথও নিজেদেরই বের করতে হবে বলে মত তার।

সৌরভ বলেন, “প্রত্যাবর্তনের পথ নিজেদেরই খুঁজে বের করতে হবে। আত্মবিশ্বাস নিয়ে খেললে সব সম্ভব। একই ভুল বার বার করলে হবে না। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেদের জিজ্ঞাসা করতে হবে কোথায় ভুল হচ্ছে! তবেই ভুল শুধরানো যাবে। আমি তাদের সবসময় বলি, একটি মৌসুমে ভালো করলে আপনার পুরো ক্যারিয়ার বদলে যেতে পারে।”

দলে ক্রিকেটারদের বড় অংশ তরুণ হওয়ার ছন্দে ফিরতে সময় লাগছে বলে মনে করেন সৌরভ। তিনি বলেন, “আমাদের দলে অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। সেই কারণে একটি ভাল দল তৈরি হতে একটু সময় লাগছে।”

সৌরভ আরও বলেন, “হার সব সময় কষ্ট দেয়। ২০১৯ সাল থেকে দিল্লি যে ভাবে খেলেছে তাতে এই হার আরও ধাক্কা দিচ্ছে। কিন্তু খেলায় এই সব ঘটতেই পারে।” আগামী শনিবার (১৫ এপ্রিল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নিজেদের পঞ্চম ম্যাচে মাঠে নামবে দিল্লি।

 

Link copied!